রবিবার | জুলাই ০৩, ২০২২ | ১৮ আষাঢ় ১৪২৯  

টকিজ

আইপিএলে ‘লাল সিং চাড্ডা’র ট্রেলার

ফিচার ডেস্ক

মিস্টার পারফেকশনিস্ট আমির খানের সিনেমা নিয়ে ভক্তদের প্রত্যাশা বরাবরই তুঙ্গে। আসন্ন লাল সিং চাড্ডা ছবিও এর ব্যতিক্রম নয়। ভারতীয় একাধিক গণমাধ্যমের খবরে জানা যায়, আমির ভক্তদের অপেক্ষার কিছুটা অবসান হতে চলেছে। শিগগিরই প্রকাশ্যে আসছে লাল সিং চাড্ডা ট্রেলার।

জোর গুঞ্জন, ২৯ মে আইপিএল ফাইনালের দিন প্রকাশ্যে আসবে বহুল প্রতীক্ষিত ছবির প্রথম ঝলক। যে চ্যানেলে আইপিএল দেখানো হয় সেখানেই সম্প্রচারিত হবে লাল সিং চাড্ডা ট্রেলার। অতীতে কোনো ছবির প্রচার এভাবে হয়নি। এই প্রথম খেলাকে কাজে লাগিয়ে একটি ছবির ট্রেলার মুক্তি পাচ্ছে। 

আমির খানের ছবি মানেই নতুনত্বের ঘটা। ছবির প্রচারে অভিনেতা যে কোনো কমতি রাখবেন না, তা আর বলার অপেক্ষা রাখে না। অভিনেতার ঘনিষ্ঠ এক ব্যক্তি সংবাদমাধ্যমকে বলেন, আমির কিছু করলে তা বড়ভাবে করে। এমন কিছু করে যা আগে দেখা বা শোনা যায়নি। আইপিএলের উন্মাদনাকে কাজে লাগিয়ে ছবির ট্রেলার প্রকাশ্যে এনে সিনেমা এবং ক্রিকেট ভক্তদের একসঙ্গে চমক দেয়া হবে।

এরই মধ্যে লাল সিং চাড্ডা দুটি গান মুক্তি পেয়েছে। খুব অল্প সময়ে দর্শকদের পছন্দের তালিকায় এসেছে গানগুলো। ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত বিখ্যাত হলিউড ছবি ফরেস্ট গাম্প-এর পুনর্নির্মাণ মনে করা হচ্ছে লাল সিং চাড্ডা ছবিকে। ইংরেজি ভাষার ছবিটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন টম হ্যাঙ্কস। এবার তার জুতোয় পা গলাবেন আমির। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে কারিনা কাপুরকে। নব্বইয়ের দশকে ভারতের সামাজিক-রাজনৈতিক ক্ষেত্রের একটি বিতর্কিত অধ্যায় জায়গা করে নিতে চলেছে ছবিতে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন