মঙ্গলবার | জুন ২৮, ২০২২ | ১৪ আষাঢ় ১৪২৯  

টকিজ

পারিশ্রমিক কমেছে অ্যাম্বার হার্ডের

ফিচার ডেস্ক

জনি ডেপের মামলায় এবার নানা বিপদে অ্যাম্বার হার্ড। তিনি জানিয়েছেন, তার পারিশ্রমিক কমে গিয়েছে। পাশাপাশি কমেছে অ্যাকুয়াম্যানের সিকুয়ালে তার চরিত্রটির ব্যাপ্তি। মামলা থেকে উঠে আসা নানা নেতিবাচক কথার কারণে তার চরিত্র ছোট করা হচ্ছে। তিনি বলেন, সিনেমায় থাকার জন্য আমি যথেষ্ট লড়াই করেছি। তারা আমাকে সিনেমায় রাখতেই চাইনি। আমাকে প্রথমে একটা চিত্রনাট্য দেয়া হলো তারপর তা বদলে আরেকটি চিত্রনাট্য দেয়া হয়। অ্যাম্বার হার্ডের বক্তব্য অনুসারে, নতুন চিত্রনাট্যে একটি অ্যাকশন সিকোয়েন্স বাদ দেয়া হয়েছে। হার্ড বলেন, ওখানে আমার চরিত্রটির সঙ্গে আরেকটি চরিত্রও ছিল।

বছরখানেক ধরেই বলা হচ্ছিল, অ্যাকুয়াম্যানের সিকুয়ালে হার্ডের চরিত্র কাটা পড়তে পারে। নিয়ে অ্যাম্বার ক্ষুব্ধ। অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে করা জনি ডেপের মানহানির মামলা থেকে প্রতিনিয়তই নানা তথ্য উঠে আসছে। জানা যাচ্ছে, জনির ওপর আনা অনেক অভিযোগই আসলে মিথ্যা। এর আগে অ্যাম্বার যখন জনির বিরুদ্ধে মামলা করেন সে সময় জনি ডেপকে বেশকিছু সিনেমা থেকে বাদ দেয়া হয়। এর মধ্যে ফ্যান্টাসটিক বিস্টস ফ্র্যাঞ্চাইজি অন্যতম।

এদিকে মামলার কারণে অ্যাম্বারের ক্যারিয়ারেও প্রভাব পড়েছে। সিনেমায় ডাক না পাওয়া, চরিত্র ছোট হওয়ার পাশাপাশি পারিশ্রমিকও কমে গিয়েছে। তিনি জানিয়েছেন, অ্যাকুয়াম্যানের জন্য তিনি ১০ লাখ ডলার পারিশ্রমিক পেয়েছিলেন। ২০১৮ সালের সিনেমাটির সিকুয়াল অ্যাকুয়াম্যান অ্যান্ড দ্য লস্ট কিংডমের জন্য তার ২০ লাখ ডলার পারিশ্রমিক পাওয়ার কথা। এর মধ্যবর্তী সময়ে তিনি একটি সিনেমায় সুযোগ পেয়েছেন, যেখানে তার পারিশ্রমিক ছিল মাত্র ৬৫ হাজার ডলার।

 

সূত্র: দি ইন্ডিয়ান এক্সপ্রেস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন


×