ঢাকা টেস্টের দল ঘোষণা করল বিসিবি

ক্রীড়া প্রতিবেদক

শ্রীলংকার বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) দল থেকে বাদ পড়েছেন চট্টগ্রাম টেস্টে হাতে চোট পাওয়া পেসার শরিফুল ইসলাম। এছাড়া কোনো পরিবর্তন নেই। শরিফুলের পরিবর্তে নতুন কাউকে যুক্তও করেনি বিসিবি।

 

স্কোয়াডে চার পেসার থাকায় কাউকে নেয়ার প্রয়োজন অনুভব করছেন না নির্বাচকরা। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, স্কোয়াডে আমাদের খেলানোর মতো চারজন পেসার আছে। এই মুহূর্তে কাউকে নেয়ার প্রয়োজন অনুভব করছি না। যদি টিম ম্যানেজমেন্টের পরবর্তীতে কাউকে প্রয়োজন হয়, তখন নেয়া হতে পারে।

 

প্রথম টেস্টে শরিফুলের সঙ্গে খেলেছেন পেসার খালেদ আহমেদ। একাদশের বাইরে আরো পেসার রয়েছেন ইবাদত হোসেন, রেজাউর রহমান রাজা ও শহীদুল ইসলাম। তাদের মধ্যে থেকে কারো সুযোগ হতে পারে ঢাকা টেস্টে।

 

২৩ মে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

 

ঢাকা টেস্টের স্কোয়াড:

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস (উইকেটকিপার), সাকিব আল হাসান, নাঈম হাসান, তাইজুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, ইয়াসির আলী চৌধুরী, কাজী নুরুল হাসান সোহান, মোসাদ্দেক হোসেন সৈকত, ইবাদত হোসেন চৌধুরী, শহীদুল ইসলাম ও রেজাউর জমান রাজা।

 

 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন