বুধবার | জুন ২৯, ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯  

দেশের খবর

মানিকগঞ্জে র‍্যাবের গাড়িতে সন্ত্রাসীদের গুলি, নিহত ১

বণিক বার্তা প্রতিনিধি, মানিকগঞ্জ

মানিকগঞ্জের সিংগাইরে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) গাড়িতে সশস্ত্র সন্ত্রাসীদের গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। আত্মরক্ষায় র‌্যাবও পাল্টা গুলি করেছে। এতে সন্ত্রাসী দলের এক সদস্য নিহত হয়েছে বলে জানায় পুলিশ। গতকাল বুধবার দিবাগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন র‍্যাবের দুই সদস্য।

র‍্যাবের মুখপাত্র লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম মোল্লা জানিয়েছেন, বুধবার রাতে র‌্যাবের সশস্ত্র সন্ত্রাসীরা গুলি করে। আত্মরক্ষায় র‌্যাবও পাল্টা গুলি করে। এতে ঘটনাস্থলেই সন্ত্রাসী দলের কায়সার আহম্মেদ নিহত হয়েছেন। নিহত কায়সার জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার জয়হার এলাকার লোকমান হোসেনের ছেলে।

এ বিষয়ে র‍্যাবের মুখপাত্র লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, রাতে একটি মাইক্রোবাসে র‍্যাবের টহল দল সিংগাইর মহাসড়কের দিকে যাচ্ছিল। এসময় বেশ কয়েকজন সশস্ত্র সন্ত্রাসী র‍্যাবের গাড়ি লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পরে র‍্যাবও গুলি ছোঁড়ে। এসময় ডাকাত দলের সদস্য কাওসার আহমেদ নিহত হন। এ ঘটনায় র‍্যাব-৪ এর দুই সদস্য গুরুতর আহত হয়েছেন। 

র‌্যাব ঘটনাস্থল থেকে ডাকাত দলের ব্যবহৃত দুটি পিস্তল, দুটি রামদা, একটি চাপাতি, দুটি চাকু, একটি মানিব্যাগ, দুটি টর্চ লাইট ও দুই জোড়া স্যান্ডেল উদ্ধার করেছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন


×