শনিবার | জুলাই ০২, ২০২২ | ১৮ আষাঢ় ১৪২৯  

টকিজ

২০ মে আসছে ভুলভুলাইয়া টু

ফিচার ডেস্ক

২০০৭ সালে মুক্তি পাওয়া ভুলভুলাইয়া সিনেমা এখনো দাগ কেটে আছে সিনেমাপ্রেমীদের মনে। সিনেমার আমি যে তোমার গান এখনো শিহরণ জাগায় চলচ্চিত্রপ্রেমীদের মনে। জনপ্রিয়তা সাফল্যের জের ধরে প্রায় দেড় দশক পর বড় পর্দায় আসছে সিনেমাটির সিকুয়াল ভুলভুলাইয়া টু

সিনেমার ঘোষণার পর থেকেই উত্সুক হয়ে আছে দর্শক। এবার দেখা মিলল সিনেমার এক ঝলক। মুক্তি পেয়েছে ভুলভুলাইয়া টু ট্রেলার। নিজের সোশ্যাল মিডিয়ায় কার্তিক আরিয়ান প্রকাশ করেন সিনেমার ট্রেলার। যেখানে মঞ্জুলিকাকে সাবধান করে তার অনুরাগীদের রুহ বাবা সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন অভিনেতা। সিনেমার জনপ্রিয় চরিত্র মঞ্জুলিকার আমি যে তোমার গান দিয়ে শুরু হয়েছে। মঞ্জুলিকার গান বাজতেই নস্টালজিয়ায় ঘিরেছে ভক্তদের। কার্তিক আরিয়ানের দুষ্টু চোখ কালো পোশাকের সঙ্গে রাজপাল যাদবের হরে কৃষ্ণ হরে রাম গানের সুর আভাস দিয়েছে রহস্যের। এবার সিনেমায় থাকছেন না অক্ষয় কুমার। তবে মঞ্জুলিকা চরিত্রে দেখা মিলবে বিদ্যা বালানের। মনোবিদ কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বেঁধেছেন কিয়ারা আদভানি।

ভক্তদের আশা ভুলভুলাইয়া মতো রহস্য রোমাঞ্চে ভরা থাকবে সিকুয়ালটি। আগামী ২০ মে সিনেমাটি বড় পর্দায় মুক্তির ঘোষণা দেয়া হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন