শনিবার | জুন ২৫, ২০২২ | ১১ আষাঢ় ১৪২৯  

খবর

ঢাবিতে ভয়েস অব বিজনেস উইক অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

ভয়েজ অব বিজনেস উইক-২০২২ শিরোনামে দিনব্যাপী অনুষ্ঠানের মধ্য দিয়ে উন্মোচিত হলো ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের ভয়েস অব বিজনেস ক্লাবের নিজস্ব বিজনেস ম্যাগাজিনের ১২তম সংস্করণ। ক্লাবটি এক যুগেরও বেশি সময় ধরে সফলতার সঙ্গে ১২টি ম্যাগাজিন প্রকাশের পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের অন্যতম বিজনেস ক্লাব হিসেবে শিক্ষার্থীদের উন্নয়নে বিভিন্ন ধরনের কর্মশালা, সেমিনার প্রতিযোগিতার আয়োজন করে আসছে।

গতকাল বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের . আব্দুল্লাহ ফারুক মাল্টিপারপাস হলে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাবির ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন . মুহাম্মাদ আব্দুল মঈন। তিনি বলেন, আধুনিক যুগে শিক্ষার্থীদের জন্য পড়াশোনার পাশাপাশি তাদের বিশ্লেষণ দক্ষতা এবং চিন্তাচেতনা ধ্যানধারণা লেখার মধ্যে দিয়ে প্রকাশ করতে পারার মতো গুরুত্বপূর্ণ কিছুই নয় এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের শিক্ষার্থী এবং দেশজুড়ে শিক্ষার্থীদের জন্য ক্লাবটি সেই প্লাটফর্ম প্রদান করে।

এসএমই ফাউন্ডেশনের চেয়ারপারসন . মাসুদুর রাহমান বলেন, যোগাযোগ জ্ঞাপন এবং আরো কিছু আন্তঃব্যক্তিগত দক্ষতা শিক্ষার্থীদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। ক্লাবের কার্যক্রমের সঙ্গে যুক্ত থাকার মাধ্যমে শিক্ষার্থীরা দক্ষতাগুলো অর্জন করতে পারে, যা তাদের ব্যক্তিগত পেশাদার জীবনে সহায়তা করবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এসকেআরপি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সিইও নাজমুল ইসলাম এবং ঢাবির ব্যাংকিং ইন্স্যুরেন্স বিভাগের সহযোগী অধ্যাপক নাজমুল হাসান। অনুষ্ঠানটিতে বেভারেজ পার্টনার হিসেবে ছিল ইস্পাহানি টি লিমিটেড।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন


×