তিন কোম্পানির পর্ষদ সভা আজ

নিজস্ব প্রতিবেদক

পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন খাতের তিন কোম্পানির পরিচালনা পর্ষদের সভা আজ অনুষ্ঠিত হবে। কোম্পানি তিনটি হলো আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড, গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেড সোনালী পেপার অ্যান্ড বোর্ড মিলস লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে তথ্য জানা গেছে।

আইডিএলসি ফাইন্যান্স: তালিকাভুক্ত আর্থিক খাতের প্রতিষ্ঠানটির পর্ষদ সভা আজ বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। এতে অন্যান্য বিষয়ের পাশাপাশি ৩১ ডিসেম্বর ২০২১ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা অনুমোদন করা হবে। এছাড়া সভা থেকে সমাপ্ত হিসাব বছরের জন্য বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশের ঘোষণা আসতে পারে।

ডিএসইতে গতকাল কোম্পানিটির শেয়ারের সর্বশেষ সমাপনী দর ছিল ৬০ টাকা ৫০ পয়সা। গত এক বছরে শেয়ারটির দর ৪৮ টাকা ১০ পয়সা থেকে ৭৫ টাকা ৪০ পয়সার মধ্যে ওঠানামা করে।

গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স: বীমা খাতের প্রতিষ্ঠানটির পর্ষদ সভা আজ বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। এতে অন্যান্য বিষয়ের পাশাপাশি ৩১ ডিসেম্বর ২০২১ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা অনুমোদন করা হবে। এছাড়া সভা থেকে সমাপ্ত হিসাব বছরের জন্য বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশের ঘোষণা আসতে পারে।

ডিএসইতে গতকাল কোম্পানিটির শেয়ারের সর্বশেষ সমাপনী দর ছিল ১০৫ টাকা ৯০ পয়সা। গত এক বছরে শেয়ারটির দর ৪৭ টাকা ৩০ পয়সা থেকে ১৪৯ টাকা ৯০ পয়সার মধ্যে ওঠানামা করে।

সোনালী পেপার: তালিকাভুক্ত পেপার খাতের কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আজ বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। এতে অন্যান্য বিষয়ের পাশাপাশি চলতি ২০২১-২২ হিসাব বছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা অনুমোদন করা হবে।

ডিএসইতে গতকাল কোম্পানিটির শেয়ারের সর্বশেষ সমাপনী দর ছিল ৭৪২ টাকা ৭০ পয়সা। গত এক বছরে শেয়ারটির সর্বনিম্ন সর্বোচ্চ দর ছিল যথাক্রমে ১৯৫ টাকা ৬০ পয়সা ৯৫৯ টাকা ৯০ পয়সা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন