সোমবার | মে ২৩, ২০২২ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ 

দেশের খবর

সড়ক দুর্ঘটনায় তিন জেলায় নিহত ৪

বণিক বার্তা ডেস্ক

সড়ক দুর্ঘটনায় টাঙ্গাইলের ধনবাড়ীতে দুজন, ঝালকাঠির রাজাপুরে একজন রাজবাড়ীতে একজনসহ মোট চারজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর

টাঙ্গাইল: জেলার ধনবাড়ীতে ট্রাক-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। গতকাল সকালে উপজেলার কয়রাপাড়া এলাকায় দুর্ঘটনা ঘটে। নিহত পিকআপ ভ্যানচালক সোহেল মিয়া (৩০) টাঙ্গাইল সদর উপজেলার টাকুরিয়ার আবদুর রাজ্জাকের ছেলে। অন্যজন জামালপুরের সরিষাবাড়ী উপজেলার চর আদ্রা গ্রামের মফিজ মিয়ার ছেলে ব্যবসায়ী সুজন (২৬) ধনবাড়ী থানার ওসি চান মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকালে জামালপুর থেকে ছেড়ে আসা ইটবোঝাই ট্রাক ঢাকার দিকে যাচ্ছিল। ধনবাড়ীর কয়াপাড়া নামক স্থানে পৌঁছলে ধনবাড়ীগামী একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চালক ব্যবসায়ীর মৃত্যু হয়।

ঝালকাঠি: জেলার রাজাপুরে ট্রাকচাপায় রাব্বি হোসেন (১৫) নামে এক মোটরসাইকেল আরোহী স্কুলছাত্র নিহত হয়েছে। ঘটনায় মোটরসাইকেল চালকসহ তিন ব্যক্তি আহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে রাজাপুর-খুলনা আঞ্চলিক মহাসড়কের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় দুর্ঘটনা ঘটে। নিহত রাব্বি উপজেলার উত্তর মনোহরপুর গ্রামের রিকশাচালক বশির হোসেনের ছেলে মনোহরপুর মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র। স্কুলছাত্র রাব্বি সকালে বন্ধুদের সঙ্গে মোটরসাইকেলে ঘুরতে বের হয়েছিল। রাজাপুর থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফা তথ্য নিশ্চিত করেছেন।

রাজবাড়ী: রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে রামকান্তপুর ইউনিয়নের কালার দোয়াল এলাকায় অজ্ঞাত একটি যানবাহনের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে পোশাক শ্রমিক শাহাবুল মণ্ডলের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার মধ্যরাতে ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে পাংশা হাইওয়ে থানা পুলিশ। নিহত শাহাবুল মণ্ডল (২৭) চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার উসমানপুর গ্রামের বাসিন্দা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন