মঙ্গলবার | জুন ২৮, ২০২২ | ১৪ আষাঢ় ১৪২৯  

টকিজ

পুষ্পা ফিরিয়েছিলেন যে ৫ তারকা

ফিচার ডেস্ক

মহেশ বাবু, সামান্থা রুথ প্রভু, বিজয় সেথুপতি

দক্ষিণী সিনেমা পুষ্পা: দ্য রাইজ-পার্ট ওয়ান-এর সাফল্য আগের বহু রেকর্ড ছাড়িয়েছে। প্রশংসায় ভাসছেন আল্লু অর্জুন। এদিকে ৩৫০ কোটি রুপি ঘরে তোলা পুষ্পার স্ক্রিপ্ট ফিরিয়ে দিয়েছিলেন পাঁচজন তারকা। তারা হলেন দিশা পাটানি, মহেশ বাবু, নোরা ফাতেহি, সামান্থা রুথ প্রভু বিজয় সেথুপতি। তাদের সবার কাছেই পরিচালক সুকুমার সিনেমার ভিন্ন ভিন্ন চরিত্রের জন্য এদের প্রস্তাব দিয়েছিলেন। যেমন দিশা পাটানিকে একটি গানে কাস্ট করার চিন্তা ছিল সুকুমারের। দিশার সঙ্গে গানটিতে আল্লুর স্ক্রিন শেয়ার করার কথা। কিন্তু তিনি প্রস্তাব ফিরিয়ে দেন। দিশার পর নোরা ফাতেহিকে চেয়েছিলেন সুকুমার। কিন্তু নোরা যা পারিশ্রমিক চেয়েছিলেন তাতে পরিচালককে পিছিয়ে আসতে হয়। শোনা যায় এক গানে পারফর্ম করতেই নাকি কোটি রুপি চেয়েছিলেন নোরা।

সিনেমায় আন্তাভা গানে সামান্থা রুথ প্রভুর পারফরম্যান্স বেশ হইচই ফেলে দিয়েছে। গান চলাকালীন হলে শিস বাজিয়ে নেচেছে দর্শক। কিন্তু মজার ব্যপার সামান্থাকেই পুষ্পার নায়িকা হিসেবে নেয়ার চিন্তা করা হয়েছিল। পুষ্পা অর্থাৎ আল্লু অর্জুনের বিপরীতে রাশমিকা মন্দানাকে নায়িকা হিসেবে দেখা যায়। কিন্তু সামান্থা থেকে তার কাছে কেন রোলটি চলে যায় সে কথা জানা যায় না। বিজয় সেথুপতিরও থাকার কথা ছিল সিনেমায়। জলি রেড্ডির চরিত্রটি তাকে করার জন্য প্রস্তাব দেয়া হয়েছিল। বিজয় চরিত্রে অভিনয়ের জন্য রাজি হয়েছিলেন, কিন্তু বিজয়ের অন্য সিনেমার সঙ্গে সময় মেলাতে না পারায় তাকে কাজটি ছাড়তে হয়।

পরিচালক সুকুমারের সঙ্গে আল্লু অর্জুনের সম্পর্ক বহুদিনের। কিন্তু পুষ্পা হিসেবে সুকুমারের প্রথম পছন্দ ছিল মহেশ বাবু। কিন্তু গল্পটি এবং এর উপস্থাপনা নিয়ে মহেশ বাবু সুকুমারের চিন্তাধারায় ভিন্নতা থাকার কারণে মহেশ বাবু চরিত্রটি করেননি। কিন্তু সিনেমা মুক্তি পাওয়ার পর আল্লু অর্জুনের প্রশংসা করেছেন মহেশ। তিনি বলেছেন, পুষ্পায় আল্লু অর্জুনের অভিনয় চমত্কার স্বতন্ত্র।

 

সূত্র: এই সময়

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন


×