রবিবার | মে ২২, ২০২২ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ 

দেশের খবর

ইউপি নির্বাচন: সাতকানিয়ায় দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, গুলিবিদ্ধ ৫

বণিক বার্তা অনলাইন

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে পাঁচজন গুলিবিদ্ধ হয়েছেন। আহত হয়েছেন আরও ৭ জন। আজ বৃহস্পতিবার উপজেলার খাগরিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের গণি পাড়ায় এ ঘটনা ঘটে। সাতাকানিয়া থানার ওসি আব্দুল জলিল বণিক বার্তাকে এ তথ্য নিশ্চিত করেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, দুপুরে গুলিবিদ্ধ পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা সবাই শটগানের গুলিতে আহত হয়েছেন।

স্থানীয়রা জানান,ইউপি নির্বাচনের শেষধাপে আাগামী ৭ ফেব্রুয়ারি খাগড়িয়া ইউনিয়নে ভোটগ্রহণ হবে। ভোট সামনে রেখে বৃহস্পতিবার দুই প্রার্থী আকতার হোসেন ও জসীম উদ্দিনের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধসহ ১২ জন আহত হয়েছেন।

এ বিষয়ে চেয়ারম্যান প্রার্থী জসীমের অভিযোগ, সকালে তার গণসংযোগে আকতার হোসেন দলবল নিয়ে হামলা চালায়। এসময় তার নির্বাচনী অফিস ভাংচুর করা হয়। হামলায় তার পক্ষের অন্তত ১২ জন লোক আহত হয়েছে বলে দাবি করেন তিনি।

পাল্টা অভিযোগ করে আকতার হোসেন দাবি করেন, জসীমই তার বাড়িতে এসে গুলি চালিয়েছে। আহতদের নিজের পক্ষের লোক বলে দাবি করে তিনি বলেন, জসীমের অনুসারীরা তার নির্বাচনী ক্যাম্পেও হামলা চালিয়েছে।

সাতাকানিয়া থানার ওসি আব্দুল জলিল বলেন,প্রচারের সময় দুই পক্ষের মধ্যে ঝামেলা হয়েছে। সেখানে গুলি ছোড়া হয়েছে বলেও শোনা যাচ্ছে। সংঘর্ষে কয়েক জন আহত হয়েছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন