শুক্রবার | আগস্ট ১৯, ২০২২ | ৪ ভাদ্র ১৪২৯  

খেলা

ছক্কা বৃষ্টির ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের জয়

ক্রীড়া ডেস্ক

ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ডের মধ্যে সিরিজের তৃতীয় ম্যাচটি ছিল ছক্কা বৃষ্টির। রভম্যান পাওয়েলের ঝড়ো সেঞ্চুরি ও নিকোলাস পুরানের ফিফটির ওপর ভর করে ম্যাচটি ২০ রানে জিতেছে ক্যারিবিয়ানরা। এই জয়ে পাঁচ ম্যাচের সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে গেল স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ।

আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে প্রথমবার সেঞ্চুরির দেখা পেয়ে পাওয়েলই ম্যাচ সেরা হন।

ব্রিজটাউনে প্রথমে ব্যাট করা উইন্ডিজ নির্ধারিত ২০ ওভার শেষে পাঁচ উইকেট হারিয়ে ২২৪ রান করে। জবাবে নয় উইকেটে ২০৪ রানে থামে ইংলিশরা।

২২৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে অবশ্য শেষ পর্যন্ত লড়াই করে ইংল্যান্ড। যেখানে দলের হয়ে সর্বোচ্চ ৩৯ বলে ৩টি চার ও ৬টি ছক্কায় ৭৩ রান করেন ওপেনার টম ব্যান্টন। এছাড়া ফিল সল্ট ২৪ বলে ৩টি চার ও ৫টি ছক্কায় করেন ৫৭ রান। তার পরও শেষ পর্যন্ত হার মানতে হয় অতিথিদের। স্বাগতিক বোলারদের মধ্যে সর্বোচ্চ তিনটি উইকেট পান শেফার্ড। পোলার্ড নেন দুটি উইকেট।

টস হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভালো না হলেও তৃতীয় উইকেট জুটিতে তাণ্ডব চালান পুরান ও পাওয়েল। তারা জুটিতে তালেন ৬৭ বলে ১২২ রান। আদিল রশিদের বলে বিদায় নেয়া পুরান ৪৩ বলে ৪টি চার ও ৫টি ছক্কায় করেন ৭০ রান। আর ৫১ বলে সেঞ্চুরি পাওয়া পাওয়েল শেষ পর্যন্ত ৫৩ বলে ১০৭ রান করে রেসে টপলির বলে আউট হন। তিনি হাঁকিয়েছেন ৪টি চার ও ১০টি ছক্কা। আগামী ৩০ জানুয়ারি একই ভেন্যুতে সিরিজের চতুর্থ ম্যাচ মাঠে গড়াবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন