রবিবার | মে ২২, ২০২২ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ 

খেলা

অধিনায়কের পর কোচকেও পাচ্ছে না আর্জেন্টিনা

ক্রীড়া ডেস্ক

আগামীকাল সকালে লাতিন আমেরিকার বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে চিলির বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। কিন্তু তার আগেই আলবিসেলেস্তেরা পেল দুঃসংবাদ। কভিড-১৯ পজিটিভ হয়েছেন দলটির প্রধান কোচ লিওনেল স্কালোনি। যে কারণে বিশ্বকাপ বাছাইপর্বের এই ম্যাচে তাকে ডাগআউটে পাচ্ছে না শিষ্যরা।

 

দলের সঙ্গে নেই অধিনায়ক লিওনেল মেসিও। আগেই প্যারিস সেন্ট জার্মেই আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) সঙ্গে কথা বলে মেসিকে না পাঠানোর বিষয়টি মঞ্জুর করে নেয়।

 

চিলির পরে ১ ফেব্রুয়ারি ঘরের মাঠে কলম্বিয়ার বিপক্ষে খেলবে আর্জেন্টিনা। সেই ম্যাচেও কোচ স্কালোনিকে টাচ লাইনের পাশে না পাওয়ার সম্ভাবনা বেশি। বছরের শুরুটা অধিনায়ক ও কোচকে ছাড়াই শুরু করতে হচ্ছে কোপা আমেরিকার চ্যাম্পিয়নদের।

 

শুধু স্কালোনিই নন। আর্জেন্টিনা দলের আরো দুইজন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। কোচ স্কালোনির সঙ্গে সহকারী কোচ পাবলো আইমার ও মিডফিল্ডার অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টারও কভিড পজিটিভ হয়েছেন। শেষ জনের সংস্পর্শে এসেছিলেন আরেক মিডফিল্ডার এমিলিয়ানো বুয়েন্দিয়াও। ফলে তিনিও দলের সঙ্গে চিলিতে যেতে পারছেন না।

 

চিলির মাঠ এস্তাদিও জোরোস দেল দেসিয়েরতোয় বাংলাদেশ সময় আগামীকাল সকাল ৬টা ১৫ মিনিটে মাঠে নামবে আর্জেন্টিনা। ১৩ ম্যাচ থেকে ২৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে আছে স্কালোনির দল। আগেই নিশ্চিত করেছে কাতার বিশ্বকাপের মূলপর্বে খেলার টিকিট।

 

অন্যদিকে চিলির বিশ্বকাপ যাত্রা ঝুলছে সুতোয়। ১৪ ম্যাচ থেকে ১৬ পয়েন্ট নিযে তাদের অবস্থান ছয়ে।

সূত্র: স্পোর্টসস্টার

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন