সোমবার | মে ২৩, ২০২২ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ 

খেলা

পাকিস্তান সফর নিয়ে অজি ক্রিকেটাররা নার্ভাস

ক্রীড়া ডেস্ক

১৯৯৮ সালে পাকিস্তানে সিরিজ খেলতে গিয়েছিল অস্ট্রেলিয়া ক্রিকেট দল। এরপর গত দুই যুগে দেশটিতে একটি ম্যাচও খেলেনি অজিরা। একবিংশ শতাব্দীতে প্রথমবার পাকিস্তানে যাওয়ার আলোচনা চলছে দেশটির। আগামী মার্চে তিনটি করে টেস্ট, ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি খেলতে ফখর জামানদের দেশে যাওয়ার কথা রয়েছে দলটির। যদিও সফর নিয়ে কার্যত ‘নার্ভাস’ অজি টিম।

নিরাপত্তা শঙ্কায় ‘নার্ভাসনেস’ কাজ করছে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। দেশটির দৈনিক পত্রিকা সিডনি মর্নিং হেরাল্ড এ সংক্রান্ত একটি প্রতিবেদন প্রকাশ করেছে। নাম প্রকাশ না করা এক ক্রিকেটারের বরাত দিয়ে তার শঙ্কার কথা তুলে ধরেছে পত্রিকাটি।

নির্ভরযোগ্য একটি সূত্রের বরাত দিয়ে সিডনি মর্নিং হেরাল্ড’র প্রতিবেদনে বলা হয়েছে, তারা প্রত্যেকেই নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন। যদিও নির্বাচক জর্জ বেইলি মনে করেন, পাকিস্তান তাদের কড়া নিরাপত্তা দেবে।

আজ বুধবার তিনি সংবাদমাধ্যমে বলেন, পাকিস্তানের নিরাপত্তা ব্যবস্থা খুব, খুব এবং খুব শক্তিশালী হবে। খুব পুঙ্খানুপুঙ্খভাবে হবে। আমি বিশ্বাস করি, বোর্ড এখনো এই সফরের ছোটখাটো সকল বিষয় পর্যালোচনা করছে।

তিনি আরো বলেন, সফর নিয়ে যখনই আমরা বোর্ডের সবুজ সংকেত পাবো; স্কোয়াড নিয়ে কাজ করবো। আমরা যুক্তিসঙ্গত কারণেই সফর নিয়ে ভাবছি।

সূত্র: ক্রিকেট পাকিস্তান

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন