ছয় কোম্পানির পর্ষদ সভা আজ

নিজস্ব প্রতিবেদক

পুঁজিবাজারে তালিকাভুক্ত বিভিন্ন খাতের ছয় কোম্পানির পরিচালনা পর্ষদের সভা আজ অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে তথ্য জানা গেছে।

সিঙ্গার বাংলাদেশ: তালিকাভুক্ত বহুজাতিক ইলেকট্রনিকস হোম অ্যাপ্লায়েন্স উৎপাদক কোম্পানিটির পর্ষদ সভা আজ বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। এতে অন্যান্য বিষয়ের পাশাপাশি ৩১ ডিসেম্বর সমাপ্ত ২০২১ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা অনুমোদন করা হবে। পাশাপাশি সভা থেকে সমাপ্ত হিসাব বছরের জন্য লভ্যাংশের ঘোষণা আসতে পারে।

সর্বশেষ অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী, চলতি হিসাব বছরের প্রথম তিন প্রান্তিকে (জানুয়ারি-সেপ্টেম্বর) সিঙ্গার বাংলাদেশের বিক্রির পরিমাণ দাঁড়িয়েছে হাজার ৩৩১ কোটি টাকা। যেখানে আগের হিসাব বছরের একই সময়ে বিক্রি ছিল হাজার ২২৬ কোটি টাকা।

তমিজউদ্দিন টেক্সটাইল: বস্ত্র খাতের কোম্পানিটির পর্ষদ সভা আজ বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। এতে অন্যান্য বিষয়ের পাশাপাশি চলতি ২০২১-২২ হিসাব বছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা অনুমোদন করা হবে।

মুন্নু এগ্রো: তালিকাভুক্ত প্রকৌশল খাতের কোম্পানিটির পর্ষদ সভা আজ বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। এতে অন্যান্য বিষয়ের পাশাপাশি চলতি হিসাব বছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা অনুমোদন করা হবে।

মুন্নু সিরামিক: তালিকাভুক্ত সিরামিক খাতের কোম্পানিটির পর্ষদ সভা আজ সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে। এতে অন্যান্য বিষয়ের পাশাপাশি চলতি হিসাব বছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা অনুমোদন করা হবে।

সর্বশেষ অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদনের তথ্য অনুযায়ী, চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর) মুন্নু এগ্রোর ইপিএস হয়েছে ৩৬ পয়সা। আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ৫১ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০২১ শেষে কোম্পানিটির এনএভিপিএস দাঁড়িয়েছে ১৩ টাকা ৯৮ পয়সায়।

মুন্নু ফ্যাব্রিকস: বস্ত্র খাতের কোম্পানিটির পর্ষদ সভা আজ বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। এতে অন্যান্য বিষয়ের পাশাপাশি চলতি হিসাব বছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা অনুমোদন করা হবে।

এর আগে গত ১৪ নভেম্বর অনুষ্ঠিত পর্ষদ সভায় চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন করা হয়। প্রতিবেদনের তথ্য অনুযায়ী, প্রথম প্রান্তিকে মুন্নু ফ্যাব্রিকসের ইপিএস হয়েছে পয়সা। আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০২১ শেষে কোম্পানিটির এনএভিপিএস দাঁড়িয়েছে ২৭ টাকা ৩৮ পয়সায়।

এম আই সিমেন্ট: তালিকাভুক্ত সিমেন্ট খাতের কোম্পানিটির পর্ষদ সভা আজ বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। এতে অন্যান্য বিষয়ের পাশাপাশি চলতি হিসাব বছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা অনুমোদন করা হবে।

সর্বশেষ অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী, চলতি ২০২১-২২ হিসাব বছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর) এমআই সিমেন্টের ইপিএস হয়েছে ৫৪ পয়সা। যেখানে আগের হিসাব বছরের একই সময়ে ইপিএস ছিল ৫১ পয়সা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন