সোমবার | মে ২৩, ২০২২ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ 

টেলিকম ও প্রযুক্তি

ফেব্রুয়ারিতে আসছে স্যামসাংয়ের গ্যালাক্সি এস২২ সিরিজ

আগামী মাসেই গ্যালাক্সি সিরিজের নতুন ফোন উন্মোচন করতে যাচ্ছে স্যামসাং। আগামী ফেব্রুয়ারি স্যামসাংয়ের আনপ্যাকড ইভেন্টে গ্যালাক্সি এস২২ সিরিজের ফোন আসছে তিনটি অপশনেগ্যালাক্সি এস২২, এস২২ প্লাস এস২২ আল্ট্রা। সর্বনিম্ন ৮৪৯ ইউরো থেকে হাজার ৪৪৯ ইউরোয় পাওয়া যাবে গ্যালাক্সি সিরিজের ফোনগুলো। ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকছে গ্যালাক্সি এস২২তে।   

স্যামসাং কোম্পানির তরফে একটি ভিডিও টিজারও লঞ্চ করা হয়েছে। সেই ভিডিও টিজারে দেখা যাচ্ছে আপকামিং গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্ট সম্পর্কে। সেই ভিডিওতে বেশি কিছু না জানানো হলেও বলা হয়েছে, পরের মাসেই অর্থাৎ ফেব্রুয়ারিতেই সেই গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্ট অনুষ্ঠিত হবে এবং সেই অনুষ্ঠানেই লঞ্চ করা হতে পারে নতুন ফোন। স্যামসাং সংস্থার গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্ট অনুষ্ঠিত হতে পারে ফেব্রুয়ারি নাগাদ। সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী, ফেব্রুয়ারি স্যামসাং কোম্পানির গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্ট অনুষ্ঠিত হওয়ার পরে ফেব্রুয়ারি চীনে লঞ্চ করা হতে পারে স্যামসাং গ্যালাক্সির নতুন এস সিরিজের ফোন।

স্যামসাং কোম্পানির নতুন এস সিরিজের ফোনে রয়েছে উন্নত ফিচার। পূর্ব এশিয়া, দক্ষিণ-পূর্ব এশিয়া, ওশেনিয়া এবং উত্তর দক্ষিণ আমেরিকার জন্য স্যামসাং কোম্পানির নতুন এস সিরিজের ফোনে ব্যবহার করা হতে পারে স্ন্যাপড্রাগন জেন চিপসেট এক্সিনোস ২২০০ চিপসেট। এছাড়া ইউরোপ, পশ্চিম এশিয়া, আফ্রিকা, মিডল-ইস্ট এশিয়ার জন্য স্যামসাং কোম্পানির নতুন এস সিরিজের ফোনে ব্যবহার করা হতে পারে এক্সিনোস ২২০০ চিপসেট। কোম্পানির নতুন এস সিরিজের ফোনে রয়েছে আধুনিক উন্নত ফিচার। এর মধ্যে রয়েছে শক্তিশালী ক্যামেরা, উন্নত চিপসেট আধুনিক ব্যাটারি।

স্যামসাংয়ের আগামী গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টেই ঘোষণা করা হতে পারে স্যামসাং গ্যালাক্সির নতুন এস সিরিজের কী কী ফোন লঞ্চ করা হবে। যদিও সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী জানা যাচ্ছে যে স্যামসাং লঞ্চ করতে চলেছে তাদের নতুন স্মার্টফোন স্যামসাং গ্যালাক্সি এস২২, গ্যালাক্সি এস২২প্লাস গ্যালাক্সি এস২২ আল্ট্রা।

গ্যালাক্সি এস২২ পাওয়া যাচ্ছে দুটি অপশনে; /১২৮জিবি ভ্যারিয়েন্টের দাম পড়বে ৮৪৯ ইউরো এবং /২৫৬জিবি ভ্যারিয়েন্টের ৮৯৯ ইউরো। এস২২ প্লাসের /১২৮ জিবি /২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম পড়ছে যথাক্রমে ১০৪৯ ১০৯৯ ইউরো। এস২২ আল্ট্রা পাওয়া যাচ্ছে তিনটি ভ্যারিয়েন্টে; /১২৮ জিবি, ১২/২৫৬ জিবি ১২/৫১২জিবি ভ্যারিয়েন্টের দাম পড়ছে যথাক্রমে ১২৪৯, ১৩৪৯ ১৪৪৯ ইউরো।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন