শনিবার | মে ২১, ২০২২ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ 

টকিজ

শতকোটি রুপি পারিশ্রমিকের প্রস্তাব পাচ্ছেন আল্লু

ফিচার ডেস্ক

ভারতের তেলেগু অভিনেতা আল্লু অর্জুনকে ডাকা হয় আইকনিক স্টার। মারদাঙ্গা অ্যাকশন, বিচিত্র সব নাচের মুদ্রা, দুর্দান্ত অভিনয় আর চোখ ধাঁধানো এক্সপ্রেশন দিয়ে একটি সিনেমা টেনে নিতে পারেন। এসব গুণের সঙ্গে যখন একটি ভালো গল্প যোগ হয়, সেই সিনেমা কতটা জনপ্রিয় হতে পারে তার বড় উদাহরণ পুষ্পা: দ্য রাইজ গত বছরের একেবারে শেষে এসে সিনেমাটি মুক্তি পায়। ভারতীয় চলচ্চিত্র তখন নভেল করোনাভাইরাসের ধাক্কায় বেসামাল। একদিকে ভারতবাসীর আবেগের সঙ্গে যুক্ত ৮৩ সিনেমা, অন্যদিকে বিশ্ব কাঁপানো স্পাইডার ম্যানের সঙ্গে মুক্তি পায় পুষ্পা। দুটি বিগ বাজেট সিনেমার সঙ্গে পুষ্পা কতটা ফাইট দিতে পারবে, তা নিয়েও সংশয় প্রকাশ করেছিলেন অনেকে। কিন্তু মুক্তির পরই সবাইকে অবাক করে দেয় সিনেমাটি। শুধু ব্যবসা নয়; বলা যায় পুষ্পা: দ্য রাইজ বক্স অফিস কাঁপিয়েছে। একের পর এক রেকর্ড গড়েছে আয়ে। ভারতীয় চলচ্চিত্র হিসেবে একমাত্র পুষ্পাই মহামারীর সময়ে ৩০০ কোটি রুপি আয়ের মাইলফলক পেরিয়েছে। ছবিটির বর্তমান আয় ৩৪৫ কোটি রুপি। এখনো বক্স অফিস উপচে পড়ছে সিনেমাটির আয়ে। মুক্তির দেড় মাস হতে চলল, তবু থামছে না টাকার স্রোত। এখনো প্রতিদিন কোটি কোটি টাকা আসছে ঘরে।

পুষ্পার এমন ব্যবসার পর অর্জুনের পারিশ্রমিকও বেড়েছে তর তর করে। ছবিটিতে যেখানে তিনি নিয়েছিলেন ৩০ কোটি রুপি, সেখানে নতুন কাজের জন্য তার কাছে প্রস্তাব এসেছে ১০০ কোটি রুপির। সেই সুবাদে নায়ক আল্লু অর্জুন ভারতীয় চলচ্চিত্রের দামি অভিনেতাদের কাতারে উঠে আসছেন। দক্ষিণ ভারতের চলচ্চিত্র পরিচালক আটলির পরবর্তী ছবিতে আকাশছোঁয়া পারিশ্রমিকের প্রস্তাব দেয়া হয়েছে তাকে, যা দিয়ে গোটা একটি বড় বাজেটের ছবিই বানানো যায়।

শুধু পারিশ্রমিক নয়, বেড়েছে আল্লুর জনপ্রিয়তাও। তার ইনস্টাগ্রাম প্রোফাইলের অনুগামীর সংখ্যা হু হু করে বাড়ছে। সংখ্যাটা দেড় থেকে এখন দুই কোটির দিকে এগোচ্ছে।পুষ্পা: দ্য রাইজ সিনেমাটি পরিচালনা করেছেন সুকুমার। আল্লুর সঙ্গে আছেন রাশ্মিকা মান্দানা ফাহাদ ফাসিল। দক্ষিণ ভারতের লাল চন্দনের চোরাচালান নিয়ে এর কাহিনী গড়ে উঠেছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন