শনিবার | মে ২১, ২০২২ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ 

দেশের খবর

সড়ক দুর্ঘটনায় তিন জেলায় নিহত পাঁচ

বণিক বার্তা ডেস্ক

সড়ক দুর্ঘটনায় নওগাঁর পত্নীতলায় দুই, চাঁপাইনবাবগঞ্জে এক এবং দিনাজপুরের বিরামপুর নবাবগঞ্জ উপজেলায় দুজনসহ মোট পাঁচজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর

নওগাঁ : জেলার পত্নীতলায় ট্রাক্টরচাপায় ব্যাটারিচালিত ভ্যানের দুই যাত্রী নিহত হয়েছেন। ঘটনায় আরো দুজন আহত হয়েছেন। গতকাল সকাল ৮টার দিকে উপজেলার সাপাহার-নজিপুর সড়কের নকুচা এলাকায় দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার বড় মাহরন্দী গ্রামের জুয়েল হোসেনের স্ত্রী বুলবুলি আক্তার (৪২) এবং একই গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে ফারুক হোসেন (৬০)

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সকাল ৮টার দিকে একটি ব্যাটারিচালিত ভ্যানযোগে চার যাত্রী উপজেলার বাকরইল থেকে মধইল বাজারের দিকে আসছিলেন। পথে নকুচা এলাকায় ভ্যানের একটি যন্ত্রাংশ ভেঙে রাস্তায় পড়ে যায়। সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর ভ্যানটিকে চাপা দেয়। ঘটনাস্থলেই বুলবুলি আক্তার মারা যান। গুরুতর আহত ফারুক হোসেনসহ তিনজনকে উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে আহত ফারুক হোসেন মারা যান। 

চাঁপাইনবাবগঞ্জ: জেলায় সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের কাচারিমোড়ে অটোরিকশার ধাক্কায় রাকিব নামে এক রাজমিস্ত্রি নিহত হয়েছেন।

নিহত রাজমিস্ত্রি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার গুপ্ত মানিক নাককাটিতলা দিয়ার ধাইনগর এলাকার মো. রুবেলের ছেলে।

সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন জানান, গতকাল সকাল ৮টার দিকে বালিয়াডাঙ্গার কাচারিমোড়ে শিবগঞ্জগামী একটি অটোরিকশা বিপরীত দিক থেকে আসা বাইসাইকেল আরোহীকে ধাক্কা দেয়। এতে বাইসাইকেল আরোহী রাকিব পড়ে আহত হন।

স্থানীয়রা ২৫০ শয্যার আধুনিক সদর হাসপাতলে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দিনাজপুর: জেলার বিরামপুর উপজেলায় খড়িবোঝাই ট্রাক্টরের ধাক্কায় নয়ন হোসেন (৩৭) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। গতকাল দুপুর ২টার দিকে বিরামপুর উপজেলার কাটলা-বিরামপুর পাকা রাস্তাসংলগ্ন বালুপাড়া নামক স্থানে দুর্ঘটনা ঘটে।

নিহত নয়ন হোসেন (৩৭) ফুলবাড়ী উপজেলার চিন্তামন গ্রামের নজরুল ইসলামের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত জানান, গতকাল দুপুরে উপজেলার কাটলাবাজার থেকে নয়ন হোসেন মোটরসাইকেলযোগে বিরামপুরে ফিরছিলেন। পথে পৌরসভার মাহমুদপুর বালুপাড়া এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যায়। সময় মোটরসাইকেলের পেছনে থাকা ট্রাক্টর ধাক্কা দিলে নয়ন রাস্তা থেকে দূরে ছিটকে পড়েন।

হিলি: দিনাজপুরের নবাবগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রলিতে ধাক্কা লেগে ইব্রাহিম খলিল (২৭) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার রাত ৯টায় উপজেলার নবাবগঞ্জ-কাঁচদহ সড়কের ভাউজের মোড় নামক স্থানে দুর্ঘটনা ঘটে। নিহত ইব্রাহিম খলিল নবাবগঞ্জ উপজেলার বিনোদনগর ইউনিয়নের বড় মাগুরা গ্রামের আবু তাহেরের ছেলে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন