সোমবার | মে ২৩, ২০২২ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ 

টকিজ

টানের টিজারে ঝলক

ফিচার প্রতিবেদক

সিয়াম আহমেদ ও শবনম বুবলী

রায়হান রাফি ফিরছেন সিয়ামকে নিয়ে। সঙ্গে নায়িকা বুবলী। গেটআপ, গান, সিনেমাটোগ্রাফি, কনসেপ্ট, লোকেশনসব মিলিয়ে মাত্র ৫৩ সেকেন্ডের একটি ভিডিও দিয়ে অন্য রকম এক টানটান উত্তেজনা ছড়িয়ে দিলেন সিয়াম আহমেদ শবনম বুবলী। বৃহস্পতিবার রাতে উন্মুক্ত হলো জুটির প্রথম ওয়েব ফিল্ম টান-এর টিজার। যেখানে সিয়াম-বুবলীর উপস্থিতি দর্শকদের রুদ্ধশ্বাস পরিস্থিতির দিকে টেনে নেয়। বোঝা মুশকিল কী ঘটতে যাচ্ছে তাদের জীবনে। টিজারের পুরোটাজুড়ে প্রভাব ফেলেছে একটি ব্যতিক্রমী গান। রাসেল মাহমুদের লেখা জাহিদ নিরবের সুরে গানটি গেয়েছেন মাহমুদুল হাসান। কথাগুলো এমনপাপ করে কে? পায় কে শাস্তি?/ কে যে ধরে কার কান/ লাভ নাই এত্ত ভাবনা ভাইবা/ সব ভুইলা জোরে মার টান... 

টান সিনেমার প্রেক্ষাপট প্রসঙ্গে নির্মাতা জানান, অবনী-রাশেদ দুজনেই হূদয়ের টানে পালিয়ে যায় দূরান্তে। টোনাটুনির সুখ-দুঃখের প্রেম বাস্তবতায় হঠাৎ ঘটে যায় এক বীভৎস দুর্ঘটনা। এরপর বের হয়ে আসতে থাকে অন্য এক অদ্ভুত গল্পের উপাখ্যান। টানে অবনী চরিত্রে আছেন বুবলী আর রাশেদ হলেন সিয়াম।

সিয়াম এর আগে ওয়েব ফিল্মে কাজ করলেও বুবলীর জন্য এটিই প্রথম। তাই উচ্ছ্বাস, আগ্রহ একটু বেশিই বটে। তিনি বলেন, গল্প, পরিচালক সহশিল্পী দেখেই কাজটি করছি। প্রস্তাব পেয়ে সবকিছু জানার পর দেখলাম ভালো কাজের একটি ফুল প্যাকেজ প্রজেক্ট।

নির্মাতা জানান, ছবিটি শিগগিরই উন্মুক্ত হচ্ছে ওটিটি প্লাটফর্ম চরকিতে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন