মিন্নাল মুরালির প্রিয় সুপারহিরো হৃতিক

ফিচার ডেস্ক

হূতিক রোশন, টোভিনো থমাস

ভারতীয় সুপারহিরো সিনেমা মিন্নাল মুরালিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন অভিনেতা টোভিনো থমাস। নেটফ্লিক্সের ভারতীয় সুপারহিরো দেশটির দর্শকদের মধ্যে ইতিবাচক সাড়া ফেলেছে। আন্তর্জাতিক সুপারহিরোদের পাশাপাশি নিজেদের মাঠে সুপারহিরোর আবির্ভাব চমকে দিয়েছে দর্শককে। আর টোভিনো বলেছেন, সুপারহিরো বলতেই তার মনে পড়ে বলিউডের হৃতিক রোশনের নাম। যখনই আমি সুপারহিরো শব্দটা শুনি, আমার মনে হয় ভারতে সুপারহিরোর জন্য আদর্শ অভিনেতা তিনি। তিনি দেখতেও সুপারহিরোর মতো। গ্রিক দেবতা।’—বলিউড হাঙ্গামাকে এমনটাই বলেছেন টোভিনো।

তবে টোভিনো বলেছেন, কৃশ প্রিয় সুপারহিরো হলেও তার পছন্দের ভারতীয় সুপারহিরো সিনেমা হচ্ছে অনিল কাপুর-শ্রীদেবী অভিনীত মি. ইন্ডিয়া।

হূতিকের প্রশংসা যে এবারই প্রথম করলেন টোভিনো তা নয়। ২০২০ সালে হূতিক একটি টুইট শেয়ার করে দুনিয়ার সবচেয়ে দ্রুতগতির সুপারহিরো মিন্নাল মুরালির সঙ্গে দর্শককে পরিচয় করিয়ে দিয়েছিলেন। টোভিনো হূতিকের সেই পোস্টের কমেন্টে লিখেছিলেন, ভারতের আইকনিক সুপারহিরো কৃশ তাদের ময়দানের নতুন সুপারহিরো মিন্নাল মুরালিকে পরিচয় করিয়ে দিচ্ছেন। আপনাকে ধন্যবাদ স্যার।

মালয়ালম তারকা টোভিনোর বড় পর্দায় অভিষেক হয়েছিল ২০১২ সালে। বাজিল জোসেফের মিন্নাল মুরালি তাকে বিরাট তারকাখ্যাতি এনে দিয়েছে। অবশ্য এর আগেও নিজের সেভেনথ ডে, এন্নু নিনতে মোইদিন, উয়ারে অ্যান্ড মায়ানাদি সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন।

সম্প্রতি এক সাক্ষাত্কারে টোভিনো বলেছেন, তিনি এখন নতুন কোনো ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করতে চাচ্ছেন। এক্ষেত্রে তার আগ্রহের তালিকায় আছে বলিউড। বলিউডে অনেক গুণী নির্মাতা আছেন। তবে আমাকে দরকার হবে এমন কোনো চরিত্র সামনে এলেই কেবল আমি সেখানে অভিনয়ের কথা ভাবব।

 

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন