চলতি সপ্তাহে পাঁচ কোম্পানির পর্ষদ সভা

নিজস্ব প্রতিবেদক

চলতি সপ্তাহে পুঁজিবাজারে তালিকাভুক্ত বিভিন্ন খাতের পাঁচ কোম্পানির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিগুলোর চলতি ২০২১-২২ হিসাব বছরের প্রথম দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন করা হবে। এছাড়া একটি কোম্পানির তিন বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন করা হবে।

প্রকৌশল খাতের কোম্পানি এসএস স্টিল লিমিটেডের পর্ষদ সভায় ১৭ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় চলতি ২০২১-২২ হিসাব বছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন করা হবে।

বস্ত্র খাতের কোম্পানি আনলিমা ইয়ার্ন ডায়িং লিমিটেডের পর্ষদ সভা ১৭ জানুয়ারি বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় চলতি ২০২১-২২ হিসাব বছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন করা হবে।

বস্ত্র খাতের কোম্পানি মোজাফফর হোসেন স্পিনিং মিলস লিমিটেডের পর্ষদ সভা ১৮ জানুয়ারি বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় চলতি ২০২১-২২ হিসাব বছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন করা হবে।

বস্ত্র খাতের তালিকাভুক্ত কোম্পানি স্পিনিং মিলস লিমিটেডের পর্ষদ সভা ১৯ জানুয়ারি বেলা সাড়ে ৩টা, সাড়ে ৪টা সাড়ে ৫টায় অনুষ্ঠিত। সভায় কোম্পানিটির ২০১৮-১৯, ২০১৯-২০ ২০২০-২১ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন করা হবে। পাশাপাশি সভায় বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশের ঘোষণাও আসতে পারে।

বিদ্যুৎ খাতের কোম্পানি ডরিন পাওয়ার জেনারেশন অ্যান্ড সিস্টেমস লিমিটেডের পর্ষদ সভা ১৯ জানুয়ারি বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় চলতি ২০২১-২২ হিসাব বছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন করা হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন