শনিবার | জানুয়ারি ২২, ২০২২ | ৯ মাঘ ১৪২৮

দেশের খবর

নাটোরে সংঘবদ্ধ ধর্ষণের শিকার স্কুলছাত্রী, আটক ৫

বণিক বার্তা প্রতিনিধি, নাটোর

নাটোরের নলডাঙ্গায় মায়ের ওপর অভিমান করে বাড়ি থেকে বের হয়ে এক স্কুলছাত্রী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে। ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ৩টার দিকে সদর উপজেলার ছাতনী এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো একই এলাকার শহিদুল ইসলাম, শরিফুল ইসলাম, কাজল হোসেন, আসাদুল ইসলাম এবং আমিনুল ইসলাম।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, নলডাঙ্গা উপজেলার মাধনগর এলাকা থেকে বৃহস্পতিবার বিকালে এক স্কুলছাত্রী মায়ের ওপর অভিমান করে বাড়ি থেকে খালার বাড়ি ছাতনীর উদ্দেশে বের হয়। পথে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ছাতনী দিয়ার এলাকায় পৌঁছলে শহিদুল ইসলাম নামে এক যুবক তাকে খালার বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে কৌশলে ওই এলাকার এক লেবু বাগানে নিয়ে যায়। সেখানে সে সহ আরো সাতজন ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে। একপর্যায়ে মেয়েটির চিত্কারে স্থানীয়রা এগিয়ে এলে ধর্ষকরা পালিয়ে যায়। পরে রাতেই অভিযান চালিয়ে ধর্ষণকারী পাঁচজনকে আটক করে পুলিশ।

  ঘটনায় আরো তিন ধর্ষণকারী পলাতক রয়েছে। বর্তমানে মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে আটজনকে অভিযুক্ত করে বেলা ১টায় সদর থানায় মামলা করেছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন