বৃহস্পতিবার | জানুয়ারি ২৭, ২০২২ | ১৪ মাঘ ১৪২৮

শেয়ারবাজার

কপারটেক ইন্ডাস্ট্রিজের লভ্যাংশ অনুমোদন

নিজস্ব প্রতিবেদক

পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রকৌশল খাতের কোম্পানি কপারটেক ইন্ডাস্ট্রিজের নবম বার্ষিক সাধারণ সভা (এজিএম) সম্প্রতি ভার্চুয়াল মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে। সভায় ৩০ জুন সমাপ্ত ২০২০-২১ হিসাব বছরের জন্য ঘোষিত শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেন কোম্পানির শেয়ারহোল্ডাররা। কোম্পানি সূত্রে তথ্য জানা গেছে।

এজিএমে সভাপতিত্ব করেন কোম্পানিটির চেয়ারপারসন রাশিদা আব্বাস। সভায় আরো উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক আব্বাসী আদম আলী, পরিচালক জুলফিকার আলী, সোয়েব আদম আলী মোস্তাফা সোয়েব, স্বতন্ত্র পরিচালক এএইচএম আরিফুল ইসলাম অধ্যাপক মো. আবু তালেব, কোম্পানির নিরীক্ষা ফার্মের অংশীদার মো. জাহিদুল ইসলাম, প্রধান অর্থ কর্মকর্তা মোহাম্মদ মনির হোসেন এবং কোম্পানি সচিব শেখ মিরাজ আলী।

এর আগে গত ২৬ অক্টোবর অনুষ্ঠিত কপারটেক ইন্ডাস্ট্রিজের পরিচালনা পর্ষদের সভা থেকে সমাপ্ত হিসাব বছরের জন্য লভ্যাংশ ঘোষণা দেয়া হয়। আলোচ্য হিসাব বছরে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে টাকা পয়সা, আগের হিসাব বছরে যা ছিল ৩৫ পয়সা। ৩০ জুন ২০২১ শেষে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১২ টাকা ১০ পয়সায়। আগের হিসাব বছরের শেষে যা ছিল ১১ টাকা ২৪ পয়সা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন