বুধবার | জানুয়ারি ২৬, ২০২২ | ১২ মাঘ ১৪২৮

টকিজ

রাজামৌলির জন্য ‘রামায়ণ’ ছাড়লেন মহেশ বাবু

ফিচার ডেস্ক

মহেশ বাবু

এবার থ্রিডি প্রযুক্তিতে নির্মাণ হতে যাচ্ছে রামায়ণ। প্রযোজক মধু মন্টেনার সিনেমায় এরই মধ্যে হূতিক রোশন দীপিকা পাড়ুকোনের কাস্টিং হয়ে গেছে। সীতার চরিত্রে থাকবেন দীপিকা আর হূতিক হচ্ছেন রাবণ। কিন্তু রামের চরিত্রে প্রিন্স অব টলিউড হিসেবে পরিচিত অভিনেতা মহেশ বাবুর কথা ভাবা হলেও তিনি সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন।

কারণ আসন্ন একটি সিনেমার জন্য এসএস রাজামৌলিকে আগে থেকেই তারিখ দিয়ে রেখেছিলেন তিনি। তবে এসএস রাজামৌলির সিনেমার নাম এখনো ঠিক হয়নি। সব মিলিয়ে আর রাম সাজা হচ্ছে না মহেশ বাবুর। সবকিছু ঠিক থাকলে ৩০০ কোটি টাকার বাজেটের সিনেমা পরিচালনা করবেন দঙ্গল খ্যাত পরিচালক নিতেশ তিওয়ারি।

এদিকে মহেশ বাবুর অভিনীত সিনেমা সরকারু বারি পাতা মুক্তির তারিখ ঠিক করা হয়েছিল ১৩ জানুয়ারি। কিন্তু পরবর্তী সময়ে তা পরিবর্তন করে চলতি বছরের এপ্রিল নির্ধারণ করেন নির্মাতারা। তবে নতুন করে গুঞ্জন উঠেছে তারিখেও মুক্তি পাবে না সিনেমাটি।

জানা গেছে, ভারতের বর্তমান করোনা পরিস্থিতি বিবেচনা করে সিদ্ধান্ত নেয়া হয়েছে। এছাড়া মহেশ বাবু নিজেও করোনা আক্রান্ত। তার সেরে উঠতেও সময় লাগবে। সবকিছু মিলিয়ে এপ্রিল মুক্তি দেয়া সম্ভব হচ্ছে না সিনেমাটি।

সরকারু বারি পাতা সিনেমায় মহেশের বিপরীতে আছেন কীর্তি সুরেশ। ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রীর সঙ্গে মহেশের এটি প্রথম সিনেমা। সিনেমাটি পরিচালনা করছেন পরশুরাম। নির্মাতার সর্বশেষ সিনেমা ছিল গীতা গোবিন্দম। এছাড়া ত্রিবিক্রম শ্রীনিবাসের সঙ্গে জুটি বেঁধেছেন মহেশ বাবু। তবে এখনো ছবির নাম ঠিক হয়নি।

 

সূত্র: হিন্দুস্তান টাইমস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন