বুধবার | জানুয়ারি ২৬, ২০২২ | ১২ মাঘ ১৪২৮

টকিজ

পুষ্পা-২

আরো ভালো করার প্রতিশ্রুতি রাশমিকার

ফিচার ডেস্ক

রাশমিকা মানদানা

রাশমিকা মানদানা অভিনীত সর্বশেষ সিনেমা পুষ্পা: দ্য রাইজ। সিনেমাটি মুক্তির মাস না পেরোতেই বিশ্বজুড়ে ৩০০ কোটি রুপির বেশি আয় করেছে। সিনেমার হিন্দি সংস্করণও বেশ সাড়া পাচ্ছে। ২০২১ সালে পুষ্পাকে ভারতের সর্বোচ্চ আয়ের সিনেমায় পরিণত করতে ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন রাশমিকা। ভক্তদের প্রতিশ্রুতি দিয়ে তিনি জানান, পুষ্পা--এর সিক্যুয়াল আরো বড় পরিসরে ভালো করার জন্য তিনি কঠোর পরিশ্রম করবেন।

ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে রাশমিকা টুইট করেন, পুষ্পার প্রতি আপনাদের ভালোবাসার জন্য ধন্যবাদ..আমরা আরো কঠোর পরিশ্রম করতে চাই..এবং আমরা প্রতিশ্রুতি দিচ্ছি..পুষ্পা- হবে আরো ভালো বড়!

রাশমিকার পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে একটি ইমোজি পোস্ট করেছেন বলিউড অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী। পোস্টে ভালোবাসা ঢেলে দিয়েছেন রাশমিকার ভক্তরাও। একজন ভক্ত লিখেছেন, সুপার কিউট অন্য একজন ভক্ত পুষ্পা--এর জন্য শুভকামনা জানিয়েছেন।

প্রযোজক সুকুমারের পুষ্পা: দ্য রাইজ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন। গত বছর ১৭ ডিসেম্বর মুক্তির পরই বক্স অফিসে ঝড় তোলে পুষ্পা। সিনেমার গল্প পুষ্পা রাজ নামের এক চন্দন কাঠের চোরাকারবারির। কাঠুরে থেকে একদিন পুষ্পা সাম্রাজ্যের রাজা হয়ে ওঠেন। প্রায় ঘণ্টার সিনেমার জন্য আল্লু অর্জুন নিজেকে আগাগোড়া বদলেছেন। স্টাইলিশ রূপ ছেড়ে ধারণ করেছেন ভিন্ন অবয়ব। সিনেমায় আল্লু অর্জুনের অভিনয় শুধু ভক্তদের মনে দাগ কেটেছে তা নয়, ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকের মনেও দাগ কেটেছে। সম্প্রতি আল্লু অর্জুনের অভিনয়ের প্রশংসা করে টুইট করেছেন আরেক তামিল অভিনেতা কার্থি।

পুষ্পা: দ্য রাইজ তেলেগু ছবি হলেও মুক্তি দেয়া হয়েছে ভারতের বেশ কয়েকটি ভাষায়তেলেগু, তামিল, মালয়ালম, কন্নড় হিন্দি। আল্লু অর্জুন রাশমিকা ছাড়াও এতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জনপ্রিয় মালয়ালম অভিনেতা ফাহাদ ফাসিলও। এটি সিনেমার প্রথম পর্ব। সিনেমার দ্বিতীয় পর্ব মুক্তি পাওয়ার কথা রয়েছে চলতি বছরের শেষ দিকে।

 

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন