বুধবার | জানুয়ারি ২৬, ২০২২ | ১২ মাঘ ১৪২৮

টকিজ

এক্সট্রাকশন টুর সেট থেকে হেমসওর্থের রসিকতা

ফিচার ডেস্ক

‘এক্সট্রাকশন টু’ সিনেমার সেটে সহশিল্পীর সঙ্গে ক্রিস হেমসওর্থ

নেটফ্লিক্সে মুক্তির পর প্রথম চার সপ্তাহে বিশ্বব্যাপী ৯৯ মিলিয়ন ভিউয়ের রের্কড গড়েছিল হলিউড সিনেমা এক্সট্রাকশন এবার আসছে এর দ্বিতীয় কিস্তি। টাইলার রেক চরিত্রে আবারো দেখা যাবে হলিউডের থরখ্যাত তারকা ক্রিস হেমসওর্থকে। গত সোমবার ইনস্টাগ্রামে এক্সটাকশন টু সেটের একটি ভিডিও পোস্ট করে রসিকতা করেছেন ক্রিস হেমসওর্থ।

পোস্ট করা ওই ভিডিওতে ৩৮ বছর বয়সী অভিনেতাকে বরফঢাকা পাহাড়ের পাদদেশে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। তার পেছনেই বিকট শব্দে চালছিল খননকাজ। ভিডিওর ক্যাপশনে রসিকতা করে হেমসওর্থ লেখেন, এক্সট্রাকশন টু শুটিং উন্মাদনা থেকে বিরতি নিয়েছি, যাতে প্রকৃতির সঙ্গে কিছু সময় কাটাতে পারি। যেখানে কোনো দুশ্চিন্তা নেই, আছে শুধু নির্মল প্রশান্তি এবং মাধুর্য। ঠিক সে সময়ই খননযন্ত্র জোরে শব্দ বেজে ওঠে। হেমসওর্থ হেসে বলেন, আর যেখানে কোনো অপ্রাকৃতিক দৃশ্য বা শব্দ নেই।

২০২০ সালের এপ্রিলে নেটফ্লিক্সে মুক্তি পায় অ্যাকশনধর্মী সিনেমা এক্সট্রাকশন যেখানে দেখানো হয়, ঢাকায় অপহূত হওয়া ভারতীয় এক মাফিয়া লর্ডের ছেলেকে উদ্ধারের মিশনে আসেন একজন ভাড়াটে ব্ল্যাক অপ্স সৈনিক (হেমসওর্থ) ছেলেটিকে উদ্ধার করতে চলতে থাকে একের পর এক অভিযান। একসময় গোটা ঢাকাকে লকডাউন করে দেয়া হয়। সিনেমার শেষ দৃশ্যে দেখা যায়, গুলিবিদ্ধ হয়ে বুড়িগঙ্গায় পড়ে যান টাইলার। তবে তিনি মারা যান না।

এক্সট্রাকশন টু কাজ চলছে বলে নিশ্চিত করেছে নেটফ্লিক্স। দ্বিতীয় কিস্তিটি আগেরটির মতো অ্যাকশনধর্মী হবে বলে জানা গেছে। তবে এখন পর্যন্ত হেমসওর্থ এবং এর অন্যান্য অভিনেতা সিনেমার ব্যাপারে তেমন কিছু প্রকাশ করেননি। এদিকে হেমসওর্থের পেছনে কিসের খননকাজ চলছিল তা বোঝা না গেলেও এরই মধ্যে এক্সট্রাকশন টু আগের সিনেমা থেকে ভিন্ন হবে বোঝা গেছে। বিশেষ করে অবস্থানগতভাবে ভিন্ন হবে।

এক্সট্রাকশন ঢাকার প্রেক্ষাপটে দেখানো হয়েছিল। কিন্তু এর শুটিং হয়েছিল ভারতে। সিনেমায় কিছু সময় পর পরই ঢাকার অলিগলিতে হিন্দি গান বাজতে শোনা যায়। বিভিন্ন দৃশ্যে দেখানো বাংলা হরফে সাইনবোর্ডে ছিল বানান ভুলের ছড়াছড়ি। নেতিবাচকভাবে বাংলাদেশকে তুলে ধরায় বেশ সমালোচনা হয়েছিল সিনেমা ঘিরে।

তবে হেমসওর্থের শেয়ার করা ভিডিও দেখে মনে হচ্ছে, এবার ভিন্ন কিছু দেখানো হবে।

এক্সট্রাকশন সিনেমায় ক্রিস হেমসওর্থ ছাড়াও অভিনয় করেছিলেন হলিউডের ডেভিড হারবার, ড্রেক লুকের মতো তারকারা। এছাড়া বলিউড থেকে দেখা গিয়েছিল পঙ্কজ ত্রিপাঠি রণদীপ হুদার মতো অভিনেতাদের। এক্সট্রাকশন টুও পরিচালনার দায়িত্ব পেয়েছেন স্যাম হারগ্রেভ। প্রযোজক হিসেবে রয়েছেন জো রুশো অ্যান্থনি রুশো।

 

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন