নেইমারের ট্রেলার প্রকাশ করল নেটফ্লিক্স

ফিচার ডেস্ক

নেইমার জুনিয়র

নেইমার জুনিয়রের পায়ের জাদু দেখতে উপচে পড়ে স্টেডিয়াম। বিশ্বের নানা প্রান্তের মানুষ বুঁদ হয়ে থাকে টেলিভিশনের সামনে। এবার ওয়েব দুনিয়া কাঁপাতে আসছেন নেইমার। কোটি ফুটবলপ্রেমীর প্রিয় তারকার জীবনকে পর্দায় উপস্থাপন করছে নেটফ্লিক্স। তিন পর্বের প্রামাণ্যচিত্র নিয়ে আসছে। সম্প্রতি প্রকাশিত হয়েছে এর ট্রেলার। প্রামাণ্যচিত্রের নাম দেয়া হয়েছে, নেইমার: দ্য পারফেক্ট কেওস ট্রেলারে দেখা যায়, ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়রের খেলাসহ তার শৈশব থেকে সুপারস্টার হওয়ার গল্পই তুলে ধরা হয়েছে।

প্রামাণ্যচিত্রে নেইমারকে নিয়ে বলেছেন ইংলিশ ফুটবলার ডেভিড বেকহাম, আর্জেন্টাইন ফুটবল সুপারস্টার লিওনেল মেসি, নেইমারের বর্তমান ক্লাব পিএসজির সতীর্থ কিলিয়ান এমবাপ্পেসহ আরো অনেক তারকা ফুটবলার। তিন পর্বের প্রামাণ্যচিত্র সিরিজে নেইমার জীবনের নানা দিক নিয়ে সাক্ষাত্কার দিয়েছেন।

ট্রেলারে দেখা যায় একটি পুরনো ভিডিও ক্লিপ। সেখানে শৈশবের নেইমার। তাকে জিজ্ঞাসা করা হচ্ছে, তোমার নাম কী? তিনি উত্তর দেন, নেইমার। তুমি কি ভবিষ্যতে একজন ফুটবলার হতে চাও? এর জবাবে তিনি বলেন, হ্যাঁ। এরপরই দেখানো হয় মেসি, সুয়ারেজ, বেকহাম, এমবাপ্পেদের। তাদের মুখে শোনা যায় নেইমারের প্রশংসা। খেলার বাইরেও যে নেইমার একজন মজার মানুষ। ড্রেসিংরুমসহ তার ব্যক্তিগত জীবনের সব মজার ব্যাপার তুলে আনা হয়েছে। দেখানো হয়েছে একজন ফুটবল তারকা হয়ে ওঠার পেছনের প্রতিবন্ধকতাগুলোও।

ডেভিড চার্লস রড্রিগুয়েজ প্রামাণ্যচিত্র সিরিজটি পরিচালনা করেছেন। নেটফ্লিক্সে এটি দেখা যাবে ২৫ জানুয়ারি থেকে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন