রবিবার | মে ২২, ২০২২ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ 

টকিজ

কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে নির্বাচন করছেন পরীমনি

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৩ মেয়াদের নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি। ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্যপদে প্রার্থী হচ্ছেন তিনি। এরই মধ্যে তার জন্য মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। মঙ্গলবার রাতে মনোনয়নপত্রে স্বাক্ষর করেছেন পরী। শিল্পী সমিতির নির্বাচন সামনে রেখে প্যানেলের সদস্যদের নিয়ে মঙ্গলবার মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ইলিয়াস কাঞ্চন-নিপুণ আকতার। ওই সময় পরীমনির জন্যও মনোনয়নপত্র তোলা হয়। শিল্পীদের জন্য ঈদে গরু কোরবানি নানা সংকটে শিল্পীদের সাহায্য করার দরুন চলচ্চিত্রাঙ্গনে জনপ্রিয় নায়িকা।

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে কাঞ্চন-নিপুণ পরিষদ থেকে পরীমনি ছাড়াও আরো অংশ নিচ্ছেন শাকিল খান, রিয়াজ, ফেরদৌস, সাইমন, কেয়া, ইমন, নিরবসহ আরো কয়েকজন অভিনয়শিল্পী। তবে পূর্ণাঙ্গ প্যানেল এখনো আনুষ্ঠানিকভাবে ঘোষণা হয়নি। গত সোমবার থেকে চলচ্চিত্রাঙ্গনেই শুধু নয়, সর্বস্তরে আলোচনা চলছে পরীমনিকে নিয়ে। ওইদিন তিনি একসঙ্গে বিয়ে মাতৃত্বের খবর দিয়ে সবাইকে চমকে দেন।

জানা যায়, গত বছরের ১৭ অক্টোবর অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছেন নায়িকা। তাদের ঘর আলোকিত করে আসছে নতুন অতিথি। গিয়াস উদ্দিন সেলিমের গুনিন সিনেমার রিহার্সেলের সময় পরী রাজের প্রেম হয়। আর শুটিং শুরুর পাঁচদিনের মাথায় তারা বিয়ে করেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন