শনিবার | মে ২১, ২০২২ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ 

টকিজ

বলিউডের ধনী অভিনেত্রীরা...

বলিউড অভিনেত্রীরা অভিনেতাদের সঙ্গে সমান তালে এগিয়ে যাচ্ছেন। তবে এখনো অভিনেতাদের থেকে তাদের পারিশ্রমিকের ব্যবধান অনেক। ব্যবধান কমাতে যথাসাধ্য চেষ্টা করছেন বলিউড অভিনেত্রীরা। বিজ্ঞাপন ব্যবসা ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার সুবাদে কোটি কোটি রুপি ধন-সম্পদের মালিক হয়েছেন তারা।

ঐশ্বরিয়া রাই

বলিউডের জনপ্রিয় প্রতিভাবান অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। দুই দশকেরও বেশি সময় ধরে চলা তার ক্যারিয়ারে কয়েকটি জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। বিশ্বব্যাপী জনপ্রিয় সুন্দরী। বর্তমানে বলিউড নারী অভিনেত্রীদের মধ্যে মোট সম্পদের ক্ষেত্রে এক নম্বরে আছেন তিনি। সেলিব্রিটি নেটওয়ার্থের দেয়া হিসাব অনুযায়ী ঐশ্বরিয়ার মোট সম্পদের পরিমাণ ১০ কোটি ডলার। বেশ কয়েকটি আন্তর্জাতিক প্রসাধনী কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর তিনি। এছাড়া পুষ্টিভিত্তিক স্বাস্থ্যসেবাবিষয়ক কোম্পানি রয়েছে তার।

আনুশকা শর্মা

বলিউডের শীর্ষস্থানীয় উচ্চপারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীদের মধ্যে একজন আনুশকা। সিনেমার পাশাপাশি ভাইয়ের সঙ্গে প্রডাকশন হাউজের ব্যবসা শুরু করেছেন। ভারত ক্রিকেট দলের সাবেক অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী আনুশকা। রবনে বানাদে জোড়ি সিনেমার তারকা অনেক নামীদামি ব্র্যান্ডের অ্যাম্বাসেডরই শুধু নন, তিনি একটি ফ্যাশন কোম্পানিরও মালিক। ডিএনএর মতে, তার মোট সম্পদের পরিমাণ কোটি ৬০ লাখ ডলার। প্রতি সিনেমায় পারিশ্রমিক নেন প্রায় ১৫ কোটি রুপি।

প্রিয়াংকা চোপড়া

নিঃসন্দেহে বলিউডের অন্যতম ধনী অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। বলিউডে শুধু সফল্যের সিঁড়িতেই চড়েননি তিনি, বরং কঠোর পরিশ্রমের মাধ্যমে বিশ্ব প্লাটফর্মেও জায়গা করে নিয়েছেন। দেশী গার্লের মোট সম্পদের পরিমাণ কোটি ডলার, যেখানে তার বার্ষিক আয় কোটি ডলার। পিসি প্রযুক্তি কোম্পানি, হেয়ার কেয়ার ব্র্যান্ড এবং আরো অনেক কিছুতে অংশীদারিত্ব রয়েছে তার। এছাড়া নিউইয়র্কে সোনা নামের একটি বিলাসবহুল রেস্টুরেন্ট খুলেছেন প্রিয়াংকা।

কারিনা কাপুর খান

বলিউডের ট্রেন্ডসেটার বলা হয় কারিনাকে। ছোটবড় মিলিয়ে মোট ১৫টি ব্র্যান্ডের মডেল তিনি। বেবোর মোট সম্পদের পরিমাণ কোটি ডলার। পতৌদির নবাব সাইফ আলি খানের স্ত্রী কারিনা। দুই সন্তানের জননী তিনি।

দীপিকা পাড়ুকোন

ধীরে ধীরে হলেও বলিউডে সাফল্যের সিঁড়ি বেয়ে ওপরে উঠেছেন। পরিশ্রম আর নিষ্ঠা দিয়ে জায়গায় উঠেছেন তিনি। দীপিকা বহু আন্তর্জাতিক ব্র্যান্ডের মডেল। তার মোট সম্পদের পরিমাণ ৪০ মিলিয়ন ডলার। বলিউডের অন্যতম ধনী অভিনেত্রী খুলেছেন নিজস্ব প্রডাকশন হাউজও।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন