বুধবার | জানুয়ারি ২৬, ২০২২ | ১২ মাঘ ১৪২৮

খেলা

৬.২ ওভার যেতেই বৃষ্টি, ফের খেলা বন্ধ

ক্রীড়া প্রতিবেদক

আবহাওয়ার উন্নতি হওয়ায় শুরু হয় মিরপুর টেস্টের দ্বিতীয় দিনের খেলা। কিন্তু মাত্র ৬ দশমিক ২ ওভার যেতেই আবারো বৃষ্টি শুরু হওয়ায়, খেলা ফের বন্ধ।

বাংলাদেশ-পাকিস্তানের দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনের প্রথম সেশন পুরোটাই কেড়ে নিয়েছে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। আজ বেলা ১২টা ৫০ মিনিটে শুরু হয় দ্বিতীয় সেশনের খেলা। তার আগে দিনের লাঞ্চও সেরে নেয় দুই দল। কিন্তু ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে প্রথম দিনের ন্যায় দ্বিতীয় দিনেও খেলায় বিঘ্ন ঘটছে।

এ পর্যন্ত দুই উইকেটে ১৮৮ রান সংগ্রহ করেছে পাকিস্তান। বাবর আজম ৭১ ও আজহার আলী ৫২ রানে অপরাজিত আছেন। দু’জনের অবিচ্ছিন্ন জুটিতে উঠেছে ১১৮ রান।

গতকাল মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে টস জিতে আগে ব্যাটিং নেয় পাকিস্তান। প্রথম দিনের দ্বিতীয় সেশনে বৃষ্টিতে খেলা বন্ধ ছিল ২৫ মিনিট। আলোর স্বল্পতায় তৃতীয় সেশনের খেলা মাঠেই গড়ায়নি। পরে নির্ধারিত সময়ের আগেই পরিত্যক্ত ঘোষণা করা হয় প্রথম দিনের খেলা। পরিত্যক্ত হওয়ার আগে ৫৭ ওভার খেলা হয়েছিল। দুই উইকেটে ১৬১ রানে দিন করেছিল বাবর আজমের দল। আজকে সেখান থেকে দলের রান বাড়াচ্ছিলেন বাবর-আজহার। প্রথম দিন বাংলাদেশের হয়ে তাইজুল ইসলাম পাকিস্তানের দুটি উইকেট শিকার করেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন