শনিবার | জানুয়ারি ২৯, ২০২২ | ১৬ মাঘ ১৪২৮

টকিজ

সাড়ে ৩ কোটি ডলারের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন ক্লুনি

ফিচার ডেস্ক

জর্জ ক্লুনি হলিউডের বড় অভিনেতাই নন, তার ব্যক্তিত্বও প্রেরণাদায়ী। সম্প্রতি জীবনের পুরনো এক গল্প শুনিয়ে চমকে দিয়েছেন ভক্তদের। একটি বিজ্ঞাপনের জন্য তাকে সাড়ে কোটি মার্কিন ডলার পারিশ্রমিক দেয়ার প্রস্তাব দেয়া হয়েছিল। শুটিং ছিল মাত্র একদিনের। অর্থাৎ একদিনের কাজেই পেয়ে যেতেন বাংলাদেশী মুদ্রায় কয়েকশ কোটি টাকা। কিন্তু এমন লোভনীয় প্রস্তাব তিনি নৈতিকতার বিবেচনায় ফিরিয়ে দিয়েছিলেন।

একটি এয়ারলাইনসের বিজ্ঞাপনে একদিনের কাজের জন্য আমাকে সাড়ে কোটি মার্কিন ডলার পারিশ্রমিক দেয়ার প্রস্তাব দেয়া হয়েছিল। বিষয়টি নিয়ে আমি আমালের (২০১৪ সালে জর্জ আমাল বিয়ে করেন) সঙ্গে কথা বলি। দুজনই একমত হই যে কাজটা আমার করা উচিত হবে না। কারণ যে দেশটির এয়ারলাইনসের বিজ্ঞাপন, তাদের নিয়ে কিছু বিতর্ক আছে। আমি ভেবেছিলাম, বিজ্ঞাপন করে যদি আমার মিনিটের ঘুমও নষ্ট হয়, তাহলেও এটা করা উচিত হবে না। দ্য গার্ডিয়ানে দেয়া এক সাক্ষাত্কারে অজানা ঘটনাটি খুলে বলেছেন জর্জ ক্লুনি।

জর্জ ক্লুনি এখন ব্যস্ত আছেন তার নতুন ছবি টেন্ডার বারের প্রচারণায়। ছবিটির পরিচালক তিনি। এর চিত্রনাট্য তৈরি করেছেন অস্কার বিজয়ী লেখক উইলিয়াম মোনাহান। ছবির গল্পটি মূলত ২০০৫ সালে প্রকাশিত জেআর মেহরিঙ্গারের একই নামের স্মৃতিকথা থেকে নেয়া হয়েছে। ছবিতে অভিনয় করেছেন বেন অ্যাফ্লেক, টাই শেরিডান, ড্যানিয়েল রেনিয়েরি, লিলি রেব ক্রিস্টোফার লয়েড।

টেন্ডার বার ১৭ ডিসেম্বর সীমিত পরিসরে সিনেমা হলে মুক্তি পাবে। ২০২২ সালের জানুয়ারি থেকে সিনেমাটি অ্যামাজন প্রাইম ভিডিওতে দেখা যাবে।

জর্জ ক্লুনিকে সামনে জুলিয়া রবার্টসের সঙ্গে টিকেট টু প্যারাডাইস এবং ব্র্যাড পিটের সঙ্গে আরেকটি সিনেমায় দেখা যাবে।

 

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন