শনিবার | জানুয়ারি ২৯, ২০২২ | ১৬ মাঘ ১৪২৮

টকিজ

পারিশ্রমিক কমিয়ে ১২৫ কোটি রুপিতে রাজি সালমান

ফিচার ডেস্ক

বরাবরই বলিউডের অন্যতম প্রভাবশালী ধনী তারকাদের একজন সালমান খান। এছাড়া সুপারস্টারের চাহিদা তুঙ্গে। সম্প্রতি মুক্তি পাওয়া অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ তার প্রকৃত উদাহরণ। এবার তার পরের ছবি কাভি ঈদ কাভি দিওয়ালি প্রস্তুতি নিচ্ছেন বলিউডের ভাইজান।

আগামী বছর জানুয়ারিতে সাজিদ নাদিয়াদওয়ালার সিনেমার শুটিংয়ের জন্য এরই মধ্যে প্রস্তুতি সেরেছেন সালমান খান। এছাড়া সিনেমার জন্য তিনি পারিশ্রমিক কমাতেও রাজি হয়েছেন।

বলিউড হাঙ্গামার প্রতিবেদনমতে, সিনেমার শিডিউলের সিদ্ধান্ত চূড়ান্ত করতে সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে যখন সাক্ষাৎ করেন সালমান তখন তাকে পারিশ্রমিক কমানোর জন্য বিশেষ অনুরোধ করেন প্রযোজক। এখন সিনেমার বাজার খুব একটা ভালো না বলে এর কারণ জানান তিনি। নির্দ্বিধায় সাজিদের কথায় রাজি হন সালমান।

একটি বাণিজ্য সূত্র পোর্টালটিকে বলেছে, মাত্র ১২৫ কোটি রুপি পারিশ্রমিকে কাভি ঈদ কাভি দিওয়ালি সিনেমা করতে রাজি হয়েছেন সালমান খান। প্রযোজক বন্ধুকে প্রায় ১৫ শতাংশ ছাড় দিয়েছেন বলিউড ভাইজান।

সূত্রটি আরো জানায়, সিনেমা মুক্তির পর লভ্যাংশ পাবেন সালমান। কারণ সিনেমার সঙ্গে তার প্রযোজনা সংস্থা সালমান খান ফিল্মস (এসকেএফ) জড়িত।

করোনা মহামারীর আগে ১৫০ কোটি রুপিতে সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন সালমান খান। ফলে শুটিং ফ্লোরে যেতে দেরি হয়েছে সিনেমাটির।

শুক্রবার ভারতীয় প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত বহুল প্রতীক্ষিত ছবি অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ মুক্তির প্রথম দিনে ছবির আয় ছিল সাড়ে কোটি রুপি। ৪৫ কোটি রুপি বাজেটের ছবিটি মুক্তি পেয়েছে ভারতের প্রায় হাজার ২০০ সিনেমা হলে। হিন্দি ছাড়াও তামিল, তেলেগু, কন্নড় ভাষায় মুক্তি পেয়েছে ছবিটি।

 

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন