শৈলকুপা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার

বণিক বার্তা প্রতিনিধি, ঝিনাইদহ

ঝিনাইদহের শৈলকুপা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাওন শিকদারকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বিকালে ঝিনাইদহ শহরের ডিসি কোর্ট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ২৮ নভেম্বর উপজেলার হাকিমপুর ইউনিয়নের বিপ্রবগদিয়া গ্রামে পুলিশের ওপর হামলা মামলার অন্যতম আসামি। শাওন ওই উপজেলার নলখোলা গ্রামের মোয়াজ্জেম হোসেন মন্টুর ছেলে।

জানা যায়, ২৮ নভেম্বর হাকিমপুর ইউনিয়নের বিপ্রবগদিয়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে পুলিশের তিন সদস্যসহ ১৫ জন আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে ফাঁকা গুলিবর্ষণ করে পুলিশ। ঘটনায় পুলিশ ৭৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৬০০ জনকে আসামি করে মামলা করে। মামলার পর গতকাল দুপুরে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ঝিনাইদহের পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম।

উল্লেখ্য, শৈলকুপা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাওন শিকদারের বিরুদ্ধে এর আগেও নানা বিতর্কিত কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে। মুক্তিযোদ্ধাকে মারধর, আওয়ামী লীগের এক কর্মীকে অকথ্য ভাষায় গালাগাল করার ভিডিও অডিও ভাইরাল হয়েছিল। বিবাহিত এক সন্তানের জনক শাওন শিকদার কয়েকবার ছাত্রলীগ থেকে বহিষ্কার হলেও পুনরায় নিজ পদে বহাল হন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন