বুধবার | জানুয়ারি ২৬, ২০২২ | ১২ মাঘ ১৪২৮

খেলা

গল টেস্টে ওয়েস্ট ইন্ডিজের দিন

ক্রীড়া ডেস্ক

গলে সিরিজের দ্বিতীয় টেস্টে আজ দ্বিতীয় দিনও বাগড়া দিয়েছে বৃষ্টি। দুই দিন মিলে খেলা মাঠে গড়িয়েছে ৯০.১ ওভার! তবে এর মধ্যেই ওয়েস্ট ইন্ডিজের স্পিন বিষে নীল হয়েছে স্বাগতিক শ্রীলংকা।

প্রথম দিন এক উইকেটে ১১৩ রান সংগ্রহ করে স্বাগতিকরা। আজ দ্বিতীয় দিন তাদের ২০৪ রানে থামিয়ে দেন ক্যারিবিয়ানরা। বিশেষ করে ভিরাস্যামি পারমল ও জোমেল ওয়ারিক্যানের সামনে দাঁড়াতেই পারেননি শ্রীলংকার ব্যাটাররা। পারমল পাঁচটি, ওয়ারিকন চারটি ও রোস্টন চেজ একটি উইকেট নেন।

পরে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে এক উইকেটে ৬৯ রান তুলে দিন শেষ করে ওয়েস্ট ইন্ডিজ। অতিথিরা এখনো শ্রীলংকার চেয়ে পিছিয়ে ১৩৫ রানে। ক্রেগ ব্রাথওয়েট ২২ ও এনক্রুমাহ বোনার ১ রানে অপরাজিত আছেন। ব্যক্তিগত ৪৪ রানে জার্মেইন ব্ল্যাকউডকে সাজঘরে ফেরান প্রবীন জয়াবিক্রমা।

গল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম প্রথম দিন উদ্বোধনী জুটিতে ১০৬ রান যোগ করেন দিমুথ করুনারাত্নে ও পাথুম নিশাঙ্কা। দিনের খেলা শেষ হওয়ার তিন ওভার আগে চেজের বলে ফিরতি ক্যাচ দিয়ে আউট হন লঙ্কান অধিনায়ক। আউট হওয়ার আগে ৭৩ রান করেন তিনি। আজ দিনের শুরু থেকেই একের পর এক উইকেট হারাতে থাকে সিংহলিজরা। নিশাঙ্কা আউট হন ৪৩ রান করে। এরপর ওশাদা ফার্নান্দো ১৮ ও অ্যাঞ্জেলো ম্যাথুস করেন ২৯ রান।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন