শনিবার | জানুয়ারি ২৯, ২০২২ | ১৬ মাঘ ১৪২৮

টেলিকম ও প্রযুক্তি

আইফোনের নতুন বাগ তদন্তে টুইটার

বণিক বার্তা ডেস্ক

অ্যাপলের সর্বশেষ অপারেটিং সিস্টেম ইনস্টলের পর থেকে টুইটার ব্যবহারে সমস্যার বিষয়ে অভিযোগ করে আসছিলেন ব্যবহারকারীরা। অ্যাপ চালুর পর স্বয়ংক্রিয়ভাবে আইডি লগআউট হয়ে যেত। অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্ত শুরু করেছে মাইক্রোব্লগিং প্লাটফর্ম টুইটার। খবর ইটি টেলিকম।

ব্যবহারকারীরা আরো জানান, পুনরায় লগইন করা মাত্রই আইডি লগ আউট হয়ে যায়। অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করেছে টুইটার। পাশাপাশি তদন্তের বিষয়টিও জানিয়েছে। টুইটারে সাপোর্টহ্যান্ডেলে দেয়া এক পোস্টে অনাকাঙ্ক্ষিত অভিজ্ঞতার জন্য ব্যবহারকারীদের কাছে দুঃখ প্রকাশ করে। পাশাপাশি সমস্যার সমাধানে কাজ করার বিষয়ে তাদের প্রচেষ্টার কথাও জানায়। টুইটে ব্যবহারকারীদের কমেন্টের পরিপ্রেক্ষিতে দেখা যায় অনেকেই সমস্যার সম্মুখীন হয়েছে। বাগটি টুইটার অ্যাপে লগইনকৃত সব অ্যাকাউন্টকেই আক্রান্ত করছে। অর্থাৎ কেউ একাধিক অ্যাকাউন্ট ব্যবহার করলেও সেগুলো লগআউট হয়ে যাচ্ছে।

চলতি সপ্তাহে ব্যবহারকারীদের জন্য নতুন একটি আপডেট নিয়ে এসেছে। টুইট পড়ার সময় সেটি হারিয়ে যাওয়ার বিষয়ে ব্যবহারকারীরা অভিযোগের পরিপ্রেক্ষিতে নতুন আপডেট উন্মুক্ত করেছে প্রতিষ্ঠানটি। যদিও সমস্যা সমাধানে সেপ্টেম্বরেই আপডেট আনার কথা জানিয়েছিল প্লাটফর্মটি। গত সপ্তাহে আপডেটটি চালু করা হলেও শুধু ওয়েব ভার্সনের ব্যবহারকারীরা এতদিন এটি ব্যবহার করতে পেরেছেন। চলতি সপ্তাহে প্রতিষ্ঠানটি জানায় আইওএস প্লাটফর্মের ব্যবহারকারীদের জন্যও এটি চালু করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন