বুধবার | জানুয়ারি ২৬, ২০২২ | ১২ মাঘ ১৪২৮

দেশের খবর

ভুয়া নিয়োগপত্র দিয়ে অর্থ আদায় প্রতারক আটক

বণিক বার্তা প্রতিনিধি, নাটোর

নাটোরে সশস্ত্র বাহিনীসহ বিভিন্ন দপ্তরের ভুয়া নিয়োগপত্র দিয়ে টাকা হাতিয়ে নেয়া চক্রের এক সদস্যকে আটক করেছে র‍্যাব। সময় তার কাছ থেকে দুটি ভুয়া নিয়োগপত্র, নগদ ৫৮ হাজার টাকা, ভুয়া এনআইডি কার্ড, বিভিন্ন ব্যাংকের চেক বৈদেশিক মুদ্রা উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে জেলার বাগাতিপাড়া উপজেলার নন্দিকুজা দয়রামপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মনিরুল ইসলাম রাজু বাগাতিপাড়া উপজেলার নন্দিকুজা দয়রামপুর এলাকার বাসিন্দা।

র‍্যা নাটোর ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন বলেন, চাকরি প্রতারণার শিকার সাতক্ষীরার শাহীন আলম ঠাকুরগাঁওয়ের তাজমুল হকের অভিযোগের ভিত্তিতে র‍্যাব- নাটোর ক্যাম্পের সদস্যরা গোয়েন্দা নজরদারি শুরু করেন। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ৮টার দিকে জেলার বাগাতিপাড়া উপজেলার নন্দিকুজা গ্রামের মনিরুলের বাড়িতে অভিযান চালায় র‍্যাব। সময় তার বাড়ি থেকে ভারতীয় রুপি, নগদ টাকা, বিভিন্ন ব্যাংকের চেক বই, সশস্ত্র বাহিনীসহ বিভিন্ন দপ্তরের ভুয়া নিয়োগপত্র জব্দ করা হয়। পরে আটক করা হয় মনিরুল ওরফে রাজুকে। চক্রটি দীর্ঘদিন ধরে চাকরি দেয়ার নাম করে টাকা হাতিয়ে নিয়ে আসছিল বলে জানায় র‍্যাব। ঘটনায় আটককৃত মনিরুলের বিরুদ্ধে বাগাতিপাড়া থানায় একটি মামলা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন