শনিবার | জানুয়ারি ২৯, ২০২২ | ১৬ মাঘ ১৪২৮

খবর

কক্সবাজারে তথ্য ও সম্প্রচারমন্ত্রী

প্রধানমন্ত্রীর মহানুভবতা বুঝতে ব্যর্থ বিএনপি

নিজস্ব প্রতিবেদক

আদালতে দণ্ডপ্রাপ্ত বিএনপি নেত্রীর প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতা অনুধাবনে বিএনপি ব্যর্থ হয়েছে এবং কারণে খালেদা জিয়াকে আবার কারাগারে পাঠানো হবে কিনা সেটি ভেবে দেখা হবে বলে জানালেন তথ্যমন্ত্রী আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক . হাছান মাহমুদ। গতকাল কক্সবাজার বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে মন্ত্রী কথা বলেন।

. হাছান মাহমুদ বলেন, বেগম খালেদা জিয়া একজন শাস্তিপ্রাপ্ত আসামি। তিনি আদালতে জামিন পাননি। তার সাজা মওকুফ হয়নি। সত্ত্বেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আইনে প্রদত্ত প্রশাসনিক ক্ষমতাবলে তাকে কারাগারের বাইরে পরিবার-পরিজনের সঙ্গে থাকার সুযোগ করে দিয়েছেন। কিন্তু মির্জা ফখরুল ইসলাম বৃহস্পতিবার যে ভাষায় কথা বলেছেন, তাতে মনে হচ্ছে বেগম জিয়ার জন্য প্রধানমন্ত্রী যে মহানুভবতা প্রদর্শন করেছেন, সেটি তারা অনুধাবন করতে ব্যর্থ হয়েছেন। এখন প্রধানমন্ত্রী তার আদেশ পুনর্বিবেচনা করার মাধ্যমে বেগম জিয়াকে আবার কারাগারে পাঠানো হবে কিনা তা আমাদের ভাবতে হবে।

তথ্য সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল, আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, জেলা আওয়ামী লীগের সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান সময় উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন