বুধবার | জানুয়ারি ২৬, ২০২২ | ১২ মাঘ ১৪২৮

টকিজ

দুই ছবিতে ১৫০ কোটি রুপি নিয়েছেন প্রভাস?

ফিচার ডেস্ক

ভারতের ধনী অভিনেতাদের একজন দক্ষিণের তারকা প্রভাস। তার ছবি থেকে যেমন বক্স অফিসে মুনাফা আসে, তেমনি তার পারিশ্রমিকের অংকটাও উঁচু। বাহুবলী সিনেমার মাধ্যমে তারকাখ্যাতির শীর্ষে ওঠেন প্রভাস। এরপর বড় বাজেটের অনেক সিনেমার প্রস্তাব এসেছে প্রভাসের কাছে। খ্যাতি বাড়িয়েছে তার পারিশ্রমিক।

আদিপুরুষ, রাধে শ্যাম স্পিরিট সিনেমায় কেন্দ্রীয় ভূমিকায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন প্রভাস। সব কয়টি সিনেমার প্রযোজনায় রয়েছেন বলিউডের শীর্ষস্থানীয় প্রযোজক ভূষণ কুমার। 

বলিউড হাঙ্গামার তথ্যমতে, উচ্চ পারিশ্রমিক নেয়া প্রভাস আদিপুরুষ পরিচালক সন্দীপ রেড্ডির স্পিরিট ছবির জন্য ১৫০ কোটি রুপি নিয়েছেন। এর মাধ্যমে তিনি সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া ভারতীয় তারকাদের অন্যতম হয়ে উঠেছেন। 

প্রতিবেদনে আরো বলা হয়, গত ১০ বছরে এত বড় অংকের পারিশ্রমিক পাওয়া তারকার মধ্যে তৃতীয় জন হচ্ছেন প্রভাস। এর আগে বলিউড অভিনেতা সালমান খান সুলতান টাইগার জিন্দা হ্যায় সিনেমার জন্য ১০০ কোটি রুপির বেশি নিয়েছিলেন। এদিকে বেল বটম সিনেমার জন্য অক্ষয় কুমার নিয়েছেন ১০০ কোটি রুপি।

ওম রাউতের আদিপুরুষ সিনেমায় প্রভাস ছাড়াও দেখা যাবে সাইফ আলি খান, কৃতি শ্যানন সানি কৌশলকে। রামায়ণের কাহিনীকে উপজীব্য করে গড়ে উঠেছে এর গল্প। সিনেমায় রামের চরিত্রে থাকবেন প্রভাস। এছাড়া সাইফ আলি খানকে লংকেশ এবং কৃতি শ্যাননকে জানকী চরিত্রে দেখা যাবে। আগামী বছর ১১ আগস্ট বড় পর্দায় মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির।

আদিপুরুষ ছাড়াও প্রভাসের রোমান্টিক ঘরানার রাধে শ্যাম অ্যাকশন থ্রিলার সালার মুক্তির অপেক্ষায় রয়েছে। এর মধ্যে আগামী বছর জানুয়ারির ১৪ তারিখে রাধে শ্যাম আর ১৪ এপ্রিল মুক্তি পাবে সালার। রাধে শ্যামে প্রভাসের বিপরীতে দেখা যাবে পূজা হেগড়েকে।

 সূত্র: টাইমস অব ইন্ডিয়া

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন