শনিবার | নভেম্বর ২৭, ২০২১ | ১৩ অগ্রহায়ণ ১৪২৮

শেষ পাতা

এবার বর্জ্যবাহী গাড়ির ধাক্কায় গণমাধ্যমকর্মী নিহত

নিজস্ব প্রতিবেদক

সিটি করপোরেশনের ময়লা বহনকারী গাড়ির ধাক্কায় নটর ডেম কলেজের ছাত্র নাঈমের মৃত্যুর জেরে উত্তাল রাজধানী ঢাকা। গতকাল দিনভর মতিঝিল, গুলিস্তান জিরো পয়েন্ট, ফার্মগেট, শান্তিনগরসহ বিভিন্ন এলাকায় শিক্ষার্থীদের অবরোধে ব্যাহত হয় যান চলাচল।

মাত্র একদিন পর ফের একই রকম ঘটনার পুনরাবৃত্তি ঘটল। এবার ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ গেছে এক সাবেক সংবাদকর্মীর। রাজধানীর পান্থপথ সিগন্যাল এলাকায় ঘটা দুর্ঘটনায় নিহত হন আহসান কবির খান নামে এক ব্যক্তি। তিনি প্রথম আলোর সাবেক কর্মী।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল বসুন্ধরা সিটি কমপ্লেক্সের উল্টো দিকের সিগন্যালে আটকে ছিল ডিএনসিসির ময়লার গাড়ি। তার সামনে মোটরসাইকেলে ছিলেন আহসান কবির খান। সিগন্যাল ছাড়লে বেপরোয়া ময়লার গাড়ি সামনে থাকা বাইককে ধাক্কা দেয়। এতে বাইকের পেছনে বসা আহসান কবির রাস্তায় ছিটকে পড়েন। তার মাথার ওপর দিয়ে গাড়িটির চাকা চলে যায়। এতে হেলমেট থাকলেও তার মাথা থেঁতলে যায়। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার পকেটে থাকা পরিচয়পত্র থেকে তাকে শনাক্ত করা হয়।

কলাবাগান থানার এসআই (অপারেশনস) আবু জাফর মো. মাহফুজুল হক সাংবাদিকদের জানান, বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের সামনের রাস্তায় একটি ময়লাবাহী ট্রাক মোটরসাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের এক আরোহীর মৃত্যু হয়।

পুলিশ জানায়, ময়নাতদন্তের পর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এছাড়া ডিএনসিসির ময়লার ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক তার সহযোগীকে আটক করা যায়নি।

নিহত আহসান কবির খান প্রথম আলোর পেস্টিং বিভাগে একসময় কাজ করতেন। সর্বশেষ তিনি প্রেস ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন। তার গ্রামের বাড়ি ঝালকাঠি সদর উপজেলার শিরজু গ্রাম। পিতার নাম আব্দুল মান্নান খান। নিহতের স্বজনরা জানান, তিনি স্ত্রী, এক পুত্র এক মেয়ে নিয়ে রাজধানীর মগবাজারে থাকতেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন