বৃহস্পতিবার | ডিসেম্বর ০২, ২০২১ | ১৮ অগ্রহায়ণ ১৪২৮

দেশের খবর

রাজবাড়ীতে পাউবোর নির্বাহী প্রকৌশলীর বিচার দাবিতে মানববন্ধন

বণিক বার্তা প্রতিনিধি, রাজবাড়ী

রাজবাড়ীতে পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) উপসহকারী প্রকৌশলীকে নির্যাতনকারী নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদের বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। গতকাল সকালে রাজবাড়ী প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) রাজবাড়ী জেলা শাখা।

মানববন্ধন কর্মসূচিতে আইডিইবি রাজবাড়ী জেলা শাখার সভাপতি মো. আব্দুর রাজ্জাক মিয়া সাধারণ সম্পাদক মো. সাজ্জাদ হোসেন বক্তৃতা করেন।

বক্তারা সময় সরকারি চাকরির আচরণ লংঘনের দায়ে অবিলম্বে পানি উন্নয়ন বোর্ড রাজবাড়ীর নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদকে আইনের আওতায় আনার দাবি জানান।

উল্লেখ্য, মঙ্গলবার বিকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পানি উন্নয়ন বোর্ড রাজবাড়ীর নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদ উপসহকারী প্রকৌশলী মো. রনিকে চেয়ার থেকে ফেলে বুকে পা দিয়ে চেপে ধরে হত্যার হুমকি দেন। ঘটনায় সিসিটিভির একটি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রচারের পর নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদকে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড কর্মকর্তা-কর্মচারী চাকরি প্রবিধানমালা অনুযায়ী সাময়িক বরখাস্ত করে অতিরিক্ত প্রধান প্রকৌশলীর দপ্তর, প্রশিক্ষণ মানবসম্পদ উন্নয়ন, বাপাউবো, ঢাকায় সংযুক্ত করা হয়েছে।

এদিকে রাজবাড়ীর পানি উন্নয়ন বোর্ড রাজবাড়ীর কার্যালয়ে খোঁজ নিয়ে জানা গেছে, প্রকৌশলী আব্দুল আহাদ গতকালও অফিস করেছেন।

টেলিফোনে ঘটনার বিষয়ে জানতে চাইলে প্রকৌশলী আব্দুল আহাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই রনি দীর্ঘদিন ধরে আমার কোনো কথা শুনত না। যে কারণে আমি রাগের মাথায় করে ফেলেছি। তবে বিষয়টি ঠিক হয়নি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন