বৃহস্পতিবার | ডিসেম্বর ০২, ২০২১ | ১৮ অগ্রহায়ণ ১৪২৮

দেশের খবর

চাঁদপুরে বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে ৩ শিক্ষার্থী নিহত

বণিক বার্তা প্রতিনিধি, চাঁদপুর

চাঁদপুরের কচুয়ায় বিআরটিসির বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিন কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশার চালকসহ দুজন। গতকাল সাড়ে ৭টার দিকে কচুয়া উপজেলার কড়ইয়া নামক স্থানে দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার দোয়াটি গ্রামের রাজকুমারের মেয়ে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের মাস্টার্সের শিক্ষার্থী ঊর্মি মজুমদার (২৪) একই কলেজের শিক্ষার্থী কোয়া গ্রামের রিফাত (২৩) এবং নিশ্চিতপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে চাঁদপুর সরকারি কলেজের অনার্সের ছাত্র সাদ্দাম (২২) ঘটনায় আহতরা হলেন, বালিয়াতলী গ্রামের ইব্রাহিম (২৫) নিশ্চিতপুর গ্রামের অটোরিকশাচালক মনির হোসেন (৩৫)

জানা যায়, গতকাল সকালে ঢাকাগামী যাত্রীবাহী বিআরটিসি বাস হাজীগঞ্জগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয় এতে ঘটনাস্থলেই সাদ্দাম রিফাত মারা যান। বাকিদের গুরুতর আহতবস্থায় উদ্ধার করে কচুয়া উপজেলা হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ঊর্মিও মারা যান। আহত যাত্রী ইব্রাহিম হাসপাতালে চিকিৎসাধীন এবং সিএনজিচালক মনির হোসেনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেছে। দুর্ঘটনাকবলিত বাস অটোরিকশা উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন