বৃহস্পতিবার | ডিসেম্বর ০২, ২০২১ | ১৮ অগ্রহায়ণ ১৪২৮

টকিজ

আলিয়ার সবচেয়ে সংক্ষিপ্ত চরিত্র!

ফিচার ডেস্ক

আরআরআর ছবির পোস্টারে আলিয়া ভাট

দক্ষিণি সিনেমার বড় পরিচালক এসএস রাজামৌলির নতুন ছবি আরআরআর নিয়ে দর্শকদের কৌতূহলের শেষ নেই। একদিকে বাহুবলীখ্যাত নির্মাতার নতুন ছবিতে কী চমক থাকে সেটা যেমন আগ্রহের, অন্যদিকে ছবিতে আছেন দক্ষিণের তারকাদের সঙ্গে বলিউডের দুই তারকা। দক্ষিণের রামচরণ জুনিয়র এনটিআরের সঙ্গে দেখা যাবে অজয় দেবগন আলিয়া ভাটকে। সম্প্রতি জানা গেছে, অজয়কে ছবিতে দেখা যাবে মাত্র মিনিটের জন্য। এবার বলিউড হাঙ্গামা জানিয়েছে, ছবিতে আলিয়া ভাটকেও খুব বেশি সময়ের জন্য দেখা যাবে না। তিনি ছবিতে আছেন ১৫ মিনিট এবং এটাই আলিয়ার ক্যারিয়ারে কোনো ছবিতে তার সংক্ষিপ্ততম উপস্থিতি।

আলিয়ার সঙ্গে কাজ করা এক পরিচালক নিয়ে ক্ষুব্ধ। তার কথায়, এটা সম্ভবত আলিয়ার ক্যারিয়ারের সবচেয়ে সংক্ষিপ্ত চরিত্র এবং সম্প্রতি সঞ্জয় লীলা বানসালির গাঙ্গুবাঈ কাথিয়াবাড়ি ছবির একেবারে বিপরীত। বানসালির ছবিতে প্রায় প্রতিটি দৃশ্যেই থাকবেন আলিয়া। তাহলে আরআরআর ছবিতে আলিয়া কেন নিজেকে জুনিয়র আর্টিস্টের পর্যায়ে নামিয়ে আনলেন?

বলিউড হাঙ্গামার সুভাষ ঝা অবশ্য প্রশ্নের উত্তর দিয়েছেন, আলিয়া আরআরআরে তার কাজের ব্যাপারে একেবারে পরিষ্কার। তিনি একবার আমাকে বলেছিলেন, করণ জোহর আমাকে পর্দায় আনার পর আমার দুজন পরিচালকের সঙ্গে কাজ করার স্বপ্ন ছিল। একজন সঞ্জয় লীলা বানসালি, অন্যজন এসএস রাজামৌলি। আরআরআরে আমার চরিত্রের দৈর্ঘ্য নিয়ে আমি মোটেই চিন্তা করছি না। রাজামৌলির সঙ্গে কাজ করাটাই আমার জন্য যথেষ্ট।

অবশ্য মন্তব্য শুনে আবার অনেকে বলছেন, যেহেতু আলিয়া তাকে এতটা সম্মান করেন তাহলে কি রাজামৌলি তাকে আরেকটু বড় চরিত্র দিতে পারতেন না?

 

সূত্র: বলিউড হাঙ্গামা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন