বৃহস্পতিবার | ডিসেম্বর ০২, ২০২১ | ১৮ অগ্রহায়ণ ১৪২৮

শিল্প বাণিজ্য

বান্দরবানে বিএসআরএম ও প্রাইম আয়রন অ্যান্ড স্টিল কমপ্লেক্সের মতবিনিময়

বিএসআরএমের সঙ্গে বান্দরবানের নির্মাণসামগ্রী বিক্রয়কারী প্রতিষ্ঠান মেসার্স প্রাইম আয়রন অ্যান্ড স্টিল কমপ্লেক্সের মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি বান্দরবান পৌরসভা মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়। 

এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএসআরএম চট্টগ্রাম অঞ্চলের ইনচার্জ নজরুল ইসলাম চৌধুরী। প্রোপাইটারদের মধ্যে বক্তব্য রাখেন প্রাইম আয়রন অ্যান্ড স্টিল কমপ্লেক্সের স্বত্বাধিকারী জাহাঙ্গীর হোসেন ও নাজমুল হাসান পলাশ। 

প্রকৌশলী মাহাদী হাসান রিফাতের সঞ্চালনায় পরিচালিত সভায় আরো বক্তব্য রাখেন বান্দরবান পৌরসভার নির্বাহী প্রকৌশলী শ্যামল চন্দ্র, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মঞ্জেল হোসেন ও খোরশেদুল ইসলাম। 

এ সময় উপস্থিত ছিলেন প্রকৌশলী মাহমুদুল হাসান রায়হান, উপসহকারী প্রকৌশলী কামরুজ্জামান ও এবিএম রাসেল, পূবালী ব্যাংকের বান্দরবান শাখার ম্যানেজার শাখাওয়াত হোসেন, আল আমিন স্টিল কমপ্লেক্সের প্রোপাইটার ফয়সাল বিন মাহবুব এবং বিএসআরএমের মার্কেটিং অফিসার তোফাজ্জেল হোসেনসহ বান্দরবানের বিভিন্ন ঠিকাদার ও সুশীল সমাজের প্রতিনিধিরা। সভা শেষে বিএসআরএমের সৌজন্যে র্যাফেল কুপনে বিজয়ীদের মাঝে উপহার তুলে দেয়া হয়। —বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন