সাময়িক বরখাস্ত গাজীপুরের মেয়র জাহাঙ্গীর

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ থেকে আজীবনের জন্য বহিষ্কার হওয়ার পর এবার গাজীপুর সিটি করপোরেশনের মেয়র পদও হারাতে চলেছেন জাহাঙ্গীর আলম। তাকে মেয়র পদের দায়িত্ব থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনে এ বিষয় জানান স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম।  

সচিবালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়ে স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম বলেন, দল থেকে বহিষ্কৃত গাজীপুরের মেয়র জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে বেশ কয়েকটি অভিযোগ রয়েছে। সেগুলো সুষ্ঠুভাবে তদন্তে স্বার্থে আইন মোতাবেক তাকে সাময়িক বরখাস্তের সিদ্ধান্ত নেয়া হয়েছে। অভিযোগের ব্যাপারে বিস্তারিত বলেননি মন্ত্রী। তবে তিনি বলেছেন, জনস্বার্থ বিরোধী কাজ, ক্ষমতার অপব্যবহার, সরকারি সম্পদ আত্মসাতসহ নানা অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এগুলো খতিয়ে দেখতে কাজ করছে তিন সদস্যের তদন্ত কমিটি।  

গত ১৯ নভেম্বর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধ নিয়ে কটুক্তির দায়ে জাহাঙ্গীর আলমকে দল থেকে আজীবন বহিষ্কার করা হয়। এতে তিনি গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ হারান। তার জায়গায় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পান আতাউল্লাহ মণ্ডল

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন