১২ কোম্পানি লেনদেনে ফিরছে আজ

নিজস্ব প্রতিবেদক

বার্ষিক সাধারণ সভা (এজিএম) সংক্রান্ত রেকর্ড ডেটের কারণে একদিন বন্ধ থাকার পর আজ লেনদেনে ফিরছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ১২ কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে তথ্য জানা গেছে।

বারাকা বারাকা পতেঙ্গা পাওয়ার: ৩০ জুন ২০২১ সমাপ্ত হিসাব বছরের জন্য কোম্পানি দুটির এজিএম আগামী ১৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

মেঘনা কনডেন্সড মিল্ক মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ: সমাপ্ত হিসাব বছরের জন্য কোম্পানি দুটির এজিএম আগামী ২৩ ডিসেম্বর আহ্বান করা হয়েছে।

শেফার্ড ইন্ডাস্ট্রিজ: সর্বশেষ সমাপ্ত হিসাব বছরের জন্য আড়াই শতাংশ নগদ আড়াই শতাংশ স্টক লভ্যাংশ ঘোষণা করেছে কোম্পানিটি। হিসাব বছরের জন্য ২৩ ডিসেম্বর এজিএম আহ্বান করা হয়েছে। 

সিমটেক্স ইন্ডাস্ট্রিজ: সমাপ্ত হিসাব বছরের জন্য কোম্পানি শতাংশ নগদ লভ্যাংশের ঘোষণা দিয়েছে, যা অনুমোদনের জন্য ২৩ ডিসেম্বর এজিএম আহ্বান করা হয়েছে।

স্ট্যান্ডার্ড সিরামিক ইন্ডাস্ট্রিজ: সমাপ্ত হিসাব বছরের জন্য শতাংশ নগদ লভ্যাংশের ঘোষণা দিয়েছে কোম্পানিটি, যা অনুমোদনের জন্য আগামী ২৯ ডিসেম্বর এজিএম আহ্বান করা হয়েছে।

স্টাইলক্রাফট: সর্বশেষ সমাপ্ত হিসাব বছরে কোনো লভ্যাংশের ঘোষণা দেয়নি কোম্পানিটি। সমাপ্ত হিসাব বছরের জন্য আগামী ২১ ডিসেম্বর এজিএম আহ্বান করা হয়েছে।

উসমানিয়া গ্লাস শিট ফ্যাক্টরি: সমাপ্ত হিসাব বছরের জন্য কোনো লভ্যাংশের ঘোষণা দেয়নি কোম্পানিটি। আলোচ্য হিসাব বছরের জন্য ২৬ ডিসেম্বর এজিএম আহ্বান করা হয়েছে।

জাহিন স্পিনিং: সমাপ্ত হিসাব বছরের জন্য আগামী ২৬ ডিসেম্বর কোম্পানিটির এজিএম আহ্বান করা হয়েছে।

আরামিট সিমেন্ট আরামিট: কোম্পানি দুটির এজিএম অনুষ্ঠিত হবে ২২ ডিসেম্বর।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন