শনিবার | নভেম্বর ২৭, ২০২১ | ১৩ অগ্রহায়ণ ১৪২৮

টকিজ

ভক্তদের কৃতজ্ঞতা জানালেন সেলেনা

ফিচার ডেস্ক

সেলেনা গোমেজ

সংগীতের সবচেয়ে বড় মর্যাদাপূর্ণ পুরস্কার গ্র্যামি অ্যাওয়ার্ড। মঙ্গলবার ৬৪তম গ্র্যামি অ্যাওয়ার্ডের মনোনয়নপ্রার্থীদের তালিকা ঘোষণা করা হয়েছে। আগামী বছরের ৩১ জানুয়ারি অনুষ্ঠেয় অ্যাওয়ার্ডের মনোনয়নপ্রার্থীর তালিকায় প্রথমবারের মতো জায়গা পেয়েছেন মার্কিন গায়িকা সেলেনা গোমেজ।

স্প্যানিশ অ্যালবাম রেভেলেশনের জন্য তালিকায় নিজের নাম দেখে আবেগ ধরে রাখতে পারেননি তিনি। অনেকদিনের কাঙ্ক্ষিত মনোনয়ন পেয়ে ভক্তদের প্রতি আন্তরিক ধন্যবাদ জানান মার্কিন গায়িকা।

দলের সদস্যদের ইনস্টাগ্রামে ট্যাগ করে একটি নোট লিখেছেন সেলেনা। ভক্তদের ধন্যবাদ জানিয়ে তিনি লেখেন, আপনারা কি আমার সঙ্গে মজা করছেন? গ্র্যামিতে সত্যি রেভেলেশন মনোনয়ন পেয়েছে! কয়েকটি কারণের জন্য রেভেলেশন আমার কাছে খুবই স্পেশাল। দলের সদস্যরা আমার পাশে না থাকলে কখনো আমি কিছু করতে পারতাম না। আমি চিরকৃতজ্ঞ সবার প্রতি এবং অবশ্যই আমার ভক্তদের প্রতি।

২০২২ সালের গ্র্যামি অ্যাওয়ার্ডে মনোনয়ন পাওয়ায় সেলেনাকে শুভেচ্ছা জানিয়েছেন তার কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু। গ্র্যামি অ্যাওয়ার্ডে ছয়বার মনোনয়ন পাওয়া মার্কিন গায়িকা অলিভিয়া রদ্রিগো সেলেনার পোস্টে হার্ট ইমোজিসহ লিখেছেন, হ্যাঁ অভিনন্দন।

এছাড়া অ্যাওয়ার্ডে ১১টি মনোনয়ন পেয়ে এগিয়ে আছেন জন বাতিস্তে। আরঅ্যান্ডবি, জাজ, আমেরিকান রুটস মিউজিক, ক্ল্যাসিক্যাল, মিউজিক ভিডিওসহ বেশ কয়েকটি ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছেন তিনি।

বাতিস্তের পরেই আছেন জাস্টিন বিবার, দোজা ক্যাট হার। আটটি করে মনোনয়ন পেয়েছেন তারা।

আগামী বছরের ৩১ জানুয়ারি লস অ্যাঞ্জেলেসে বসবে বিশ্বসংগীতের সবচেয়ে বড় আসর গ্র্যামি। ১৯৫৯ সালের মে অনুষ্ঠিত হয় প্রথম গ্র্যামি অ্যাওয়ার্ডস। ন্যাশনাল একাডেমি অব রেকর্ডিং আর্টস অ্যান্ড সায়েন্সেসের আয়োজন এখন বিশ্বসংগীতের সবচেয়ে মর্যাদাসম্পন্ন পুরস্কার।

 

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন