শনিবার | নভেম্বর ২৭, ২০২১ | ১৩ অগ্রহায়ণ ১৪২৮

টকিজ

রাজামৌলি ভুল করতে পারেন না

ফিচার ডেস্ক

জুনিয়র এনটিআর

ভারতীয় চলচ্চিত্রের অন্যতম ব্লকবাস্টার বাহুবলী টু: দ্য কনক্লুশন ছিল এসএস রাজামৌলির অন্যতম সফল ছবি। ২০১৭ সালে মুক্তি পাওয়া সিনেমাটি ব্যাপক সফল্য পেয়েছিল। এরপর আর পরিচালনায় দেখা যায়নি রাজামৌলিকে। বছর পর আরআরআর সিনেমার মাধ্যমে বড় পর্দায় ফিরতে যাচ্ছে রাজামৌলির জাদু। সিনেমায় দেখা যাবে দক্ষিণ ভারতীয় তারকা জুনিয়র এনটিআরকে।

ভ্যারাইটিকে দেয়া এক সাক্ষাত্কারে রাজামৌলির সঙ্গে পুনরায় কাজ করা সম্পর্কে বলেছেন জুনিয়র এনটিআর। এছাড়া সম্প্রতি ভাইরাল হওয়া আরআরআর সিনেমার টিজার হিট গান নিয়েও কথা বলেছেন তিনি।

সাক্ষাত্কারে রাজামৌলি সম্পর্কে এনটিআর বলেন, তিনি (রাজামৌলি) ভুল করতে পারেন না। দর্শকদের প্রতীক্ষা প্রত্যাশা থাকে এমন কিছু নিয়ে যা আমাদের পূরণ করতে হয়। দর্শকদের প্রত্যাশা নিয়ে রাজামৌলি কখনো তাদের হতাশ করেননি।

স্টুডেন্ট নং , সিমহাদ্রি ইয়ামাডোঙ্গার মতো সফল সিনেমায় রাজামৌলির সঙ্গে কাজ করেছিলেন জুনিয়র এনটিআর। এবার চতুর্থবারের মতো রাজামৌলির সঙ্গে কাজ করছেন তিনি। আরআরআর সিনেমায় কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন রাম চরণ।

সিনেমায় আরো দেখা যাবে অজয় দেবগন, রাম চরণ, আলিয়া ভাট, ওলিভিয়া মরিসসহ অনেককে। সিনেমাটি মুক্তি পাবে আগামী জানুয়ারি।

সম্প্রতি সিনেমার একটি নাচের দৃশ্য প্রকাশ করেছেন রাজামৌলি। যেটা শেয়ারের সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। এরই মধ্যে নাচের দৃশ্য দেখেছে প্রায় ২৬ মিলিয়ন দর্শক।

নাচো নাচো টাইটেলের গানটিতে এনটিআর রাম চরণ একসঙ্গে এমনভাবে নেচেছেন যা আগে কেউ দেখেননি। কিয়েভ নামের গানের শুটিংয়ের অভিজ্ঞতা তুলে ধরে এনটিআর জানান, গানের পরিপূর্ণ দৃশ্য নিখুঁতভাবে ফুটিয়ে তুলতে দিনে তাদের ১২ ঘণ্টা শুট করতে হয়েছে।

আরআরআর সিনেমার গল্প তৈরি হয়েছে ১৯২০ সালের তেলেগু জাতির দুই কিংবদন্তি মুক্তিযোদ্ধা আলুরি সীতারাম রাজু কোমারাম ভীমের সংগ্রামের ওপর ভিত্তি করে। তবে এতে যুক্ত হয়েছে কল্পনার রঙ। সিনেমায় দারুণ সব অ্যাকশন সিকোয়েন্স নজর কাড়বে দর্শকের। এদিকে পরবর্তী দুই সিনেমার কাজ নিশ্চিত করেছেন জুনিয়র এনটিআর। রিভেঞ্জ থ্রিলারের মাধ্যমে আবারো চলচ্চিত্র নির্মাতা কোরাতলা শিবার সঙ্গে কাজ করতে যাচ্ছেন তিনি।

 

সূত্র: হিন্দুস্তান টাইমস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন