বৃহস্পতিবার | ডিসেম্বর ০২, ২০২১ | ১৮ অগ্রহায়ণ ১৪২৮

টকিজ

ক্যাটরিনার মোট সম্পদ ২২৪ কোটি রুপি

ফিচার ডেস্ক

ক্যাটরিনা কাইফ

সম্প্রতি নতুন করে জনপ্রিয়তার পারদ চড়ছে ক্যাটরিনা কাইফের ক্যারিয়ারে। সিনেমার ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিজীবনেও পেয়েছেন বড় সাফল্য। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত সিনেমা সূর্যবংশীতে সমালোচকদের প্রসংশা কুড়িয়েছেন ক্যাট। মুক্তির মাত্র ছয়দিনের মধ্যে সিনেমাটি আয় করেছে ১৫০ কোটি রুপি। বলিউডের সবচেয়ে পরিশ্রমী সফল অভিনেত্রীদের একজন হিসেবে বিবেচনা করা হয় ক্যাটরিনাকে। অল্প সময়েই বলিউডে নিজের জন্য একটি বিশেষ স্থান তৈরি করে নিয়েছিলেন তিনি। এখন বড় বড় তারকাও তার সঙ্গে নিয়মিত কাজ করতে আগ্রহী। ২০০৩ সালে বুম চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে পা রাখেন ক্যাটরিনা। পর্যন্ত ৪০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

কয়েকটি প্রতিবেদন মতে, ক্যাটরিনার মোট সম্পদের পরিমাণ ২২৪ কোটি রুপি। আর প্রতি সিনেমায় পারিশ্রমিক হিসেবে বলিউডের অভিনেত্রী এখন নিয়ে থাকেন ১১ কোটি রুপি। অন্যদিকে কোনো ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্য নেন অন্তত - কোটি রুপি। মুম্বাইয়ে আছে তার ৪৫ কোটি রুপির বাংলো। অবশ্য বিলাসবহুল বাংলোয় তিনি কখনই থাকেননি। বিপুল উপার্জন থাকলেও তিনি এখনো ভাড়া অ্যাপার্টমেন্টেই বসবাস করেন। লন্ডনে আছে তার কোটি রুপির বাংলো। তার সংগ্রহে আছে রেঞ্জ রোভার, অডি মার্সিডিজের বিভিন্ন মডেলের বেশ কয়েকটি বিলাসবহুল গাড়ি।

সম্প্রতি নতুন করে টিপ টিপ বারসা পানি গানের মিউজিক ভিডিওতে বলিউড তারকা অক্ষয়ের সঙ্গে দেখা গেছে ক্যাটরিনাকে। আইকনিক গানের রিমেকে ক্যাট তার নাচের জন্য প্রশংসা কুড়াচ্ছেন।

এদিকে গুঞ্জন উঠেছে, চলতি বছরই সাত পাকে বাঁধা পড়ছেন আলোচিত জুটি ক্যাটরিনা কাইফ ভিকি কৌশল। শোনা যাচ্ছে, গত ১৮ আগস্ট গোপনে বাগদান সেরেছেন তারা। বিয়ে নিয়ে এখন পর্যন্ত টুঁ শব্দও করেননি ক্যাট-ভিকি। তবে থেমে নেই গণমাধ্যমকর্মীরা। প্রতিদিনই বিয়ে নিয়ে নতুন নতুন তথ্য হাজির করছেন তারা।

বর্তমানে টাইগার থ্রি আর শ্রীরাম রাঘবনের একটি সিনেমা আছে ক্যাটরিনার হাতে। টাইগার থ্রি সিনেমায় সালমান খানের নায়িকা হিসেবে দেখা যাবে তাকে। শ্রীরাম রাঘবনের ছবিতে ক্যাটকে দক্ষিণি তারকা বিজয় সেতুপতির সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে। আর ছবি দুটির শুটিং ক্যাটরিনা নাকি বিয়ের পর পরই ডিসেম্বরে শুরু করবেন।

 

সূত্র: ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন