বৃহস্পতিবার | ডিসেম্বর ০২, ২০২১ | ১৮ অগ্রহায়ণ ১৪২৮

টকিজ

গুচির গ্লোবাল অ্যাম্বাসেডর হলেন স্কুইড গেমের লি জং-জে

ফিচার ডেস্ক

শিন মিন-এহ, লি জং-জে

ইতালির বিখ্যাত ফ্যাশন ব্র্যান্ড গুচির গ্লোবাল অ্যাম্বাসেডর হলেন দক্ষিণ কোরিয়ার তারকা লি জং-জে শিন মিন-এহ। ১১ নভেম্বর তাদের অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা দিয়েছে ব্র্যান্ডটি।

কোরিয়ার টেলিভিশন সিনেমার দুনিয়ায় জনপ্রিয় নাম লি জং-জে। সম্প্রতি নেটফ্লিক্সের জনপ্রিয় সিরিজ স্কুইড গেমে অভিনয় করে ব্যাপকভাবে আলোচিত হয়েছেন।

কোরিয়ার আরেক তারকা সম্প্রতি পর্দায় ফিরেছেন হোমটাউন চা চা চা দিয়ে। সিনেমা টেলিভিশনে তার দীর্ঘ ক্যারিয়ার রয়েছে। এর আগে প্রশংসিত নাটক চিফ অব স্টাফে একসঙ্গে দেখা গিয়েছিল দুই তারকাকে।

আসন্ন দক্ষিণ কোরীয় সিনেমা হান্টে লি জং-জেকে দেখা যাবে। অন্যদিকে তারকাবহুল আওয়ার ব্লুজে অভিনয় করবেন শিন মিন-এহ। কোরীয় ট্যাবলয়েড সুম্পি জানিয়েছে, গুচি মনে করে, দক্ষ বহুমুখী অভিনয় প্রতিভা এবং নিজস্ব ফ্যাশন শৈলীর মাধ্যমে লি জং-জে সফল ক্যারিয়ার গড়েছেন। দক্ষিণ কোরিয়ার প্রতিনিধিত্বকারী একজন শিল্পী হিসেবে সারা বিশ্বে তিনি সুপরিচিত এবং দর্শকদের ভালোবাসার পাত্র। তারকার ক্যারিশম্যাটিক, আইকনিক শৈলী শক্তিশালী আত্মপরিচয় গুচির দর্শনের সঙ্গে সাদৃশ্যপূর্ণ, যা বৈচিত্র্য আত্মপ্রকাশের স্বীকৃতিতে মূল্যায়ন করে। এজন্য গুচি লিকে অ্যাম্বাসেডর হিসেবে নিয়োগ করেছে।

১৯২১ সালে প্রতিষ্ঠিত হয় বিশ্বের অন্যতম জনপ্রিয় ইতালিয়ান ফ্যাশন ব্র্যান্ড গুচি। প্রথমে ছোট পরিসরে লেদার আইটেম দিয়ে শুরু করলেও পরে বিশ্বের ফ্যাশন দুনিয়ায় বিস্তৃত জায়গাজুড়ে জনপ্রিয়তা লাভ করে তারা। হ্যান্ডব্যাগ, তৈরি পোশাক, জুতা, মেকআপ পণ্য, ঘড়ি, সুগন্ধিসহ নানা ধরনের পণ্য তৈরির জন্য বিখ্যাত ব্র্যান্ড। গুচির জিনিয়াস জিন্স প্রডাক্টটি বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল জিন্স পোশাক হিসেবে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড করে।

 

সূত্র: বলিউড হাঙ্গামা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন