বুধবার | জানুয়ারি ২৬, ২০২২ | ১২ মাঘ ১৪২৮

শেয়ারবাজার

এজিএমের তারিখ পরিবর্তন করেছে মুন্নু সিরামিক ও এগ্রো

নিজস্ব প্রতিবেদক

বার্ষিক সাধারণ সভার (এজিএম) তারিখ পরিবর্তন করেছে মুন্নু গ্রুপের দুই কোম্পানি মুন্নু সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড মুন্নু এগ্রো অ্যান্ড জেনারেল মেশিনারি লিমিটেড। পূর্ব ঘোষণা অনুযায়ী, কোম্পানি দুটির এজিএম আগামী ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু এটি এখন পরিবর্তন করে ১১ ডিসেম্বর নির্ধারণ করা হয়েছে। ওই দিন বেলা ১১টায় মুন্নু এগ্রো দুপুর ১২টায় মুন্নু সিরামিকের এজিএম অনুষ্ঠিত হবে। এজিএম-সংক্রান্ত বাকি সব তথ্য অপরিবর্তিত থাকছে। ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) মাধ্যমে গতকাল তথ্য জানিয়েছে কোম্পানি দুটি।

মুন্নু সিরামিক: ৩০ জুন সমাপ্ত ২০২১ হিসাব বছরের জন্য উদ্যোক্তা-পরিচালক বাদে কেবল সাধারণ শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশের সুপারিশ করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ। লভ্যাংশ নির্ধারণ-সংক্রান্ত রেকর্ড ডেট ধরা হয়েছে ২৩ নভেম্বর।

মুন্নু এগ্রো: ৩০ জুন সমাপ্ত ২০২১ হিসাব বছরে উদ্যোক্তা-পরিচালক বাদে সাধারণ শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশের সুপারিশ করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ। আলোচ্য সময়ে কোম্পানিটির ইপিএস হয়েছে টাকা ৫৫ পয়সা, আগের হিসাব বছরে যা ছিল টাকা ৯৩ পয়সা (পুনর্মূল্যায়িত) সমাপ্ত হিসাব বছরের ঘোষিত লভ্যাংশ নির্ধারণ-সংক্রান্ত রেকর্ড ডেট ধরা হয়েছে ২৩ নভেম্বর।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন