রবিবার | ডিসেম্বর ০৫, ২০২১ | ২১ অগ্রহায়ণ ১৪২৮

খবর

৬৬তম ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সমাপনী অনুষ্ঠিত

বাংলাদেশ বিমান বাহিনীর ৬৬তম ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল ফ্লাইট সেফটি ইনস্টিটিউটে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সহকারী বিমান বাহিনী প্রধান (প্রশাসন) এয়ার ভাইস মার্শাল মো. সাঈদ হোসেন, বিবিপি, ওএসপি, বিএসপি, জিইউপি, এনডিসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণোত্তীর্ণ কর্মকর্তাদের মাঝে সনদ বিতরণ করেন। ১০ সপ্তাহ মেয়াদি কোর্সে বাংলাদেশ বিমান বাহিনীর নয়জন, বাংলাদেশ সেনাবাহিনীর একজন, বাংলাদেশ নৌবাহিনীর একজন, বিমান বাংলাদেশ এয়ারলাইনসের দুজন, নাইজেরিয়ান বিমান বাহিনীর একজন এবং শ্রীলংকা বিমান বাহিনীর একজনসহ মোট ১৫ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন এবং সফলভাবে কোর্সটি সম্পন্ন করেন। সফলতার সঙ্গে প্রশিক্ষণ সম্পন্ন করায় প্রধান অতিথি অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের অভিনন্দন জানান। তাদের পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানান।

বাংলাদেশ বিমান বাহিনীর ফ্লাইট লে. মাশরুর রহমান কোর্সে সেরা নৈপুণ্যের জন্য বিমান বাহিনী প্রধানের ট্রফি লাভ করেন। অনুষ্ঠানে বিমান বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ বাংলাদেশ সেনাবাহিনী এবং বাংলাদেশ নৌবাহিনীর আমন্ত্রিত কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আইএসপিআর

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন